শিরোনাম
◈ পাস করানোর দাবিতে চট্টগ্রাম শিক্ষা বোর্ডে তালা দিলেন শিক্ষার্থীরা ◈ ১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়া বিমানে চড়বেন না! ফের হুমকি খলিস্তানি নেতা পন্নুনের ◈ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বিষয়, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির ◈ অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচি বাস্তবায়নে ডাচ  সরকারের কারিগরি সহায়তার প্রতিশ্রুতি  ◈ অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারির বিবৃতি, যা বললেন ◈ মধ্যপ্রাচ্যে পরিবর্তনের হাওয়া: সৌদিকে পর্যবেক্ষক রেখে ইরান-রাশিয়া-ওমান যৌথ নৌ-মহড়া ◈ ২০২৫ সালের সরকারি ছুটির প্রজ্ঞাপন জারি, বাড়ল ঈদ-পূজার ছুটি ◈ শেখ হাসিনার পদত্যাগ ইস্যু নিয়ে ফের বিতর্ক ◈ বাবাকে মাহমুদুর রহমান নামে দাফন করিনি: হারিছ চৌধুরীর মেয়ে ◈ ভারতীয় সংবাদমাধ্যমগুলো রাষ্ট্রপতির বক্তব্য নিয়ে যা বলছে 

প্রকাশিত : ০৪ অক্টোবর, ২০২৪, ০৬:৩১ বিকাল
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চরফ্যাশনের তিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার রদবদল 

ফরহাদ হোসেন, ভোলা প্রতিনিধি : ভোলার চরফ্যাশনে তিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) রদবদল করা হয়েছে। শুক্রবারে ভোলা পুলিশ সুপার মো: শরীফুল হক এর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ রদবদল করা হয়। এতে শশীভূষণ থানার (ওসি) এনামুল হককে নিরস্ত্র পুলিশ পরিদর্শক তজুমদ্দিন সার্কেল অফিসে। দক্ষিণ আইচা থানার (ওসি) সাঈদ আহমেদকে ভোলা ভেলুমিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের (ইনচার্জ) হিসেবে। এবং দুলারহাট থানার (ওসি) মাকসুদুর রহমান মুরাদকে ভোলা ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের (ইনচার্জ) হিসেবে বদলি করা হয়েছে।

নতুন তিন থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসাবে পদায়ন করা হয়েছে মনপুরা থানার (তদন্ত ওসি) মো. তরিক হাসান রাসেলেকে শশীভূষণ থানায় (ওসি) ও দৌলতখান থানার (তদন্ত ওসি) মো. এরশাদুল হক ভুঁইয়াকে দক্ষিণ আইচা থানার (ওসি) এবং ভোলা পুলিশ লাইনের পুলিশ পরিদর্শক নিরস্ত্র আরিফ ইফতেখারকে দুলারহাট থানায় (ওসি) হিসেবে পদায়ন করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়