শিরোনাম
◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া ◈ শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্য মিথ্যাচার: আসিফ নজরুল (ভিডিও) ◈ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের কোন ভূমিকা নেই: হাসনাত আব্দুল্লাহ ◈ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ ◈ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যা ◈ ফের রাজপথে নামার হুঁশিয়ারি সারজিসের ◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ

প্রকাশিত : ০৪ অক্টোবর, ২০২৪, ০৬:৩১ বিকাল
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চরফ্যাশনের তিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার রদবদল 

ফরহাদ হোসেন, ভোলা প্রতিনিধি : ভোলার চরফ্যাশনে তিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) রদবদল করা হয়েছে। শুক্রবারে ভোলা পুলিশ সুপার মো: শরীফুল হক এর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ রদবদল করা হয়। এতে শশীভূষণ থানার (ওসি) এনামুল হককে নিরস্ত্র পুলিশ পরিদর্শক তজুমদ্দিন সার্কেল অফিসে। দক্ষিণ আইচা থানার (ওসি) সাঈদ আহমেদকে ভোলা ভেলুমিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের (ইনচার্জ) হিসেবে। এবং দুলারহাট থানার (ওসি) মাকসুদুর রহমান মুরাদকে ভোলা ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের (ইনচার্জ) হিসেবে বদলি করা হয়েছে।

নতুন তিন থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসাবে পদায়ন করা হয়েছে মনপুরা থানার (তদন্ত ওসি) মো. তরিক হাসান রাসেলেকে শশীভূষণ থানায় (ওসি) ও দৌলতখান থানার (তদন্ত ওসি) মো. এরশাদুল হক ভুঁইয়াকে দক্ষিণ আইচা থানার (ওসি) এবং ভোলা পুলিশ লাইনের পুলিশ পরিদর্শক নিরস্ত্র আরিফ ইফতেখারকে দুলারহাট থানায় (ওসি) হিসেবে পদায়ন করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়