শিরোনাম
◈ পাস করানোর দাবিতে চট্টগ্রাম শিক্ষা বোর্ডে তালা দিলেন শিক্ষার্থীরা ◈ ১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়া বিমানে চড়বেন না! ফের হুমকি খলিস্তানি নেতা পন্নুনের ◈ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বিষয়, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির ◈ অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচি বাস্তবায়নে ডাচ  সরকারের কারিগরি সহায়তার প্রতিশ্রুতি  ◈ অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারির বিবৃতি, যা বললেন ◈ মধ্যপ্রাচ্যে পরিবর্তনের হাওয়া: সৌদিকে পর্যবেক্ষক রেখে ইরান-রাশিয়া-ওমান যৌথ নৌ-মহড়া ◈ ২০২৫ সালের সরকারি ছুটির প্রজ্ঞাপন জারি, বাড়ল ঈদ-পূজার ছুটি ◈ শেখ হাসিনার পদত্যাগ ইস্যু নিয়ে ফের বিতর্ক ◈ বাবাকে মাহমুদুর রহমান নামে দাফন করিনি: হারিছ চৌধুরীর মেয়ে ◈ ভারতীয় সংবাদমাধ্যমগুলো রাষ্ট্রপতির বক্তব্য নিয়ে যা বলছে 

প্রকাশিত : ০৪ অক্টোবর, ২০২৪, ১২:৫৮ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়নগঞ্জে ৬ কোটি টাকার শাড়ি এবং মখমল কাপড় জব্দ

ডেস্ক রিপোর্ট : ঢাকার নারায়ণগঞ্জে ভারত থেকে শুল্ক ফাঁকি দিয়ে আসা প্রায় ৬ কোটি টাকা মূল্যের বিপুল পরিমান শাড়ি এবং মখমল কাপড় জব্দ করেছে কোস্ট গার্ড। শুক্রবার ০৪ অক্টোবর ২০২৪ তারিখ সকালে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মোঃ সিয়াম-উল-হক এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় শুল্ক ফাঁকি দেওয়া অবৈধ বিপুল পরিমাণ ভারতীয় পণ্যের চালান নারায়ণগঞ্জ হয়ে ঢাকায় প্রবেশ করবে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ০৩ অক্টোবরবিসিজি স্টেশন পাগলা কর্তৃক নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়নের আলীগঞ্জ এলাকায় একটি বিশেষ অভিযান চালিয়ে এই চালান আটক করা হয়। 

অভিযান পরিচালনাকালীন একটি পাথর বোঝাই ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড কর্তৃক উক্ত ট্রাককে থামার সংকেত প্রদান করা হয়। ট্রাকটি না থেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কোস্ট গার্ড ট্রাকটিকে ধাওয়া করে। কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে ড্রাইভার ও সহোযোগী ট্রাকটি পরিত্যক্ত করে পালিয়ে যায়। পরবর্তীতে ট্রাকটি তল্লাশি করে পাথরের নিচ থেকে ২,২১০ পিস দামী শাড়ি ও ৩,০০০ গজ মখমল কাপড় জব্দ করা হয়। জব্দকৃত মালামালের আনুমানিক বাজার মূল্য ৫,৯০,২৫,০০০/- (পাঁচ কোটি নব্বই লক্ষ পঁচিশ হাজার)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়