শিরোনাম
◈ রাষ্ট্রমালিকানাধীন ১০ ব্যাংকের শীর্ষ পদে নিয়োগ চূড়ান্ত, এমডি হতে পারেন যারা ◈ শেখ রুবেলের দাবি, ভারতের মাটিতে প্রবাসী সরকার গঠন করতে যাচ্ছে আওয়ামী লীগ (ভিডিও) ◈ হাসিনার পদত্যাগপত্র নিয়ে নতুন তথ্য দিলেন উপদেষ্টা আসিফ ◈ ৪৫ মিনিটে দেশ ছেড়ে পালিয়ে যাওয়াটাই শেখ হাসিনার পদত্যাগপত্র : মেজর হাফিজ ◈ অন্ধকারে ব্যাটাররা, তাইজুলের ৫ উইকেটে লড়াইয়ে বাংলাদেশ ◈ ট্রাফিক ব্যবস্থাপনায় থাকবে শিক্ষার্থীরা, পাবেন সম্মানী ◈ নওয়াব হাবিবুল্লাহ স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ শাহীনুর মিয়া গ্রেপ্তার ◈ বিএনপির দুই গ্রুপ একইস্থানে সমাবেশ ডাকায় পাবনায় ১৪৪ ধারা জারি ◈ বেনাপোল বন্দরে ৫ শতাংশ শুল্কায়নে আমদানিকৃত ডিম খালাস ◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল

প্রকাশিত : ০৩ অক্টোবর, ২০২৪, ০৬:০৩ বিকাল
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৭:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাণীশংকৈলে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করলো এলাকাবাসী

জাকির হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার হোসেনগাঁও ইউনিয়নের হোসেনগাঁও দাখিল মাদ্রাসার সামনে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে এলাকাবাসী। গত (২' অক্টোবর) বুধবার রাতে হোসেনগাঁও দাখিল মাদ্রাসার সামনে দিয়ে একটি ভ্যান যোগে বস্তায় দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে যাওয়ার সময় স্থানীয়দের সন্দেহ হলে ভ্যানটিকে আটক করে। 

পরে বস্তা ভর্তি প্যারেক মারা বাঁশের লাঠি সহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান, অস্ত্র উদ্ধারের সময় মোটরসাইকেলে থাকা দুই ব্যক্তি পালিয়ে যায়।


এ বিষয়ে হোসেনগাঁও গ্রামের সহকারী শিক্ষক মোবারক হোসেন জানান,  প্রতিটি বাঁশের লাঠিতে একপাশে ৭/৮ টি করে লোহার প্যারেক ঢুকানো রয়েছে। বড় ধরনের একটি গণ্ডগোল করানোর উদ্দেশ্যে কে বা কাহারা অস্ত্র গুলো তৈরি করে নিয়ে আসছিল। পথি মধ্যে এলাকাবাসীরা ভ্যান চালক ও তার সাথে থাকা আরো একজনকে আটক করে। পরে আজ বৃহস্পতিবার সকালে তাদের পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে রাণীশংকৈল থানার ওসি জয়ন্ত কুমার সাহা বলেন, এলাকাবাসীরা অস্ত্র গুলো উদ্ধার করে আজ সকালে থানায় নিয়ে আসে। এলাকাবাসীর পক্ষ থেকে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়