শিরোনাম
◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা? ◈ লেবানন থেকে প্রথম ধাপে দেশে ফিরলেন ৫৪ বাংলাদেশি ◈ পাস করানোর দাবিতে চট্টগ্রাম শিক্ষা বোর্ডে তালা দিলেন শিক্ষার্থীরা ◈ ১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়া বিমানে চড়বেন না! ফের হুমকি খলিস্তানি নেতা পন্নুনের ◈ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বিষয়, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির ◈ অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচি বাস্তবায়নে ডাচ  সরকারের কারিগরি সহায়তার প্রতিশ্রুতি  ◈ অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারির বিবৃতি, যা বললেন ◈ মধ্যপ্রাচ্যে পরিবর্তনের হাওয়া: সৌদিকে পর্যবেক্ষক রেখে ইরান-রাশিয়া-ওমান যৌথ নৌ-মহড়া

প্রকাশিত : ০৩ অক্টোবর, ২০২৪, ০৬:০১ বিকাল
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পানিতে দাঁড়িয়ে টেকসই বেড়িবাঁধ নির্মাণের দাবী

উত্তম কুমার হাওলাদার, কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধি :  দীর্ঘ বছর ধরে প্রাকৃতিক দূর্যোগ কিংবা জোয়ারের পানিতে তলিয়ে যায় বাড়ি-ঘর, রাস্তাঘাট ও ফসলি জমি। এমন অবস্থায় পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের পশ্চিম লোন্দা গ্রামে বসবাসরত প্রায় ২৫০টি পরিবারের সদস্যরা পানিতে নেমে বাধ নির্মানের দাবী করেছেন। 


তাদের অভিযোগ, তাদের ছেলে মেয়েরা স্কুলে যেতে পারে না। মানবেতর জীবনযাপন করছে ওইসব পরিবার। তাই এসব থেকে মুক্তি পেতে ও টেকসই বেড়িবাঁধ নির্মাণের দাবিতে বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে নদীর তীরে জোয়ারের পানিতে দাঁড়িয়ে প্রতিবাদ সমাবেশ করেছেন তারা। 

কোমর সমান পানির মধ্যে বিভিন্ন লেখা সম্বলিত প্লেকার্ড হাতে নিয়ে প্রায় ঘন্টা ব্যাপী কর্মসূচীতে ওই গ্রামের নরী-পুরুষরা অংশগ্রহন করেন।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়