শিরোনাম
◈ শেখ রুবেলের দাবি, ভারতের মাটিতে প্রবাসী সরকার গঠন করতে যাচ্ছে আওয়ামী লীগ (ভিডিও) ◈ হাসিনার পদত্যাগপত্র নিয়ে নতুন তথ্য দিলেন উপদেষ্টা আসিফ ◈ ৪৫ মিনিটে দেশ ছেড়ে পালিয়ে যাওয়াটাই শেখ হাসিনার পদত্যাগপত্র : মেজর হাফিজ ◈ অন্ধকারে ব্যাটাররা, তাইজুলের ৫ উইকেটে লড়াইয়ে বাংলাদেশ ◈ ট্রাফিক ব্যবস্থাপনায় থাকবে শিক্ষার্থীরা, পাবেন সম্মানী ◈ নওয়াব হাবিবুল্লাহ স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ শাহীনুর মিয়া গ্রেপ্তার ◈ বিএনপির দুই গ্রুপ একইস্থানে সমাবেশ ডাকায় পাবনায় ১৪৪ ধারা জারি ◈ বেনাপোল বন্দরে ৫ শতাংশ শুল্কায়নে আমদানিকৃত ডিম খালাস ◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া

প্রকাশিত : ০৩ অক্টোবর, ২০২৪, ০৪:৪৭ দুপুর
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ১১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মায়ের উপর প্রতিশোধ নিতে ৪ মাসের শিশুকে হত্যা 

কিবরিয়া চৌধুরী : হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জে পারিবারিক কলহের জেরে ৪ মাসের শিশু মাহমুদা আক্তার মিমকে হত্যার অভিযোগে তার দাদী ও ফুফুকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার ২ অক্টোবর তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো নিহত মিমের দাদি মরিয়ম বিবি (৪৫) ও তার ফুফু পপি আক্তার (২০)। এ ঘটনায় মরিয়ম বিবি (৪৫) আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন। 

জানা যায়, নবীগঞ্জ উপজেলার ১২নং কালিয়ারভাঙ্গা ইউনিয়নের ইমামবাড়ি (চরগাঁও) এলাকার আব্দুল মজিদের পুত্র আওলাদ মিয়া (২৭) ও একই গ্রামের আনছার মিয়ার কন্যা মিনারা বেগমে কন্যা মাহমুদা আক্তার মিম।  মিনারা বেগম তার কন্যা সন্তান মাহমুদা আক্তার মিম (৪ মাস) কে নিয়ে শ্বশুর বাড়িতে বসবাস করছেন। 

সাংসারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে মিনারা বেগমের সাথে তার শাশুড়ি মরিয়ম বিবি (৪৫) ও ননদ পপি আক্তার (২০) এর প্রায়ই মনোমালিন্য ও ঝগড়া হয়। গত ৩০ সেপ্টেম্বর নিখোজ হয় শিশু কন্যা মীম। পরে বাড়ির পেছনের পুকুরে তার মরদেহ পাওয়া যায়। 

খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। নবীগঞ্জ থানার ওসি মোঃ কামাল হোসেন পিপিএম বলেন, হত্যা মামলা দায়েরের পর নিহতের ফুফু ও দাদিকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। নিহতের দাদী মরিয়ম বিবি (৪৫) ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়