শিরোনাম
◈ লেবানন থেকে প্রথম ধাপে দেশে ফিরলেন ৫৪ বাংলাদেশি ◈ পাস করানোর দাবিতে চট্টগ্রাম শিক্ষা বোর্ডে তালা দিলেন শিক্ষার্থীরা ◈ ১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়া বিমানে চড়বেন না! ফের হুমকি খলিস্তানি নেতা পন্নুনের ◈ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বিষয়, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির ◈ অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচি বাস্তবায়নে ডাচ  সরকারের কারিগরি সহায়তার প্রতিশ্রুতি  ◈ অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারির বিবৃতি, যা বললেন ◈ মধ্যপ্রাচ্যে পরিবর্তনের হাওয়া: সৌদিকে পর্যবেক্ষক রেখে ইরান-রাশিয়া-ওমান যৌথ নৌ-মহড়া ◈ ২০২৫ সালের সরকারি ছুটির প্রজ্ঞাপন জারি, বাড়ল ঈদ-পূজার ছুটি ◈ শেখ হাসিনার পদত্যাগ ইস্যু নিয়ে ফের বিতর্ক ◈ বাবাকে মাহমুদুর রহমান নামে দাফন করিনি: হারিছ চৌধুরীর মেয়ে

প্রকাশিত : ০৩ অক্টোবর, ২০২৪, ০২:৫৫ দুপুর
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চান্দিনায় দুর্ধর্ষ ডাকাতি, ছুরিকাঘাতে আহত ৪

ওসমান গনি,চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : চান্দিনায় দুই পরিবারে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল অস্ত্রের মুখে স্বর্ণালঙ্কার, নগদ টাকা সহ মূল্যবান সম্পদ লুটে নেয়ার পাশাপাশি ৪ জনকে কুপিয়ে আহত করেছে। 

মঙ্গলবার দিনগত রাত ২টায় মাধাইয়া ইউনিয়নের দোতলা গ্রামের হোসেন ভূইয়া’র বাড়িতে এ ঘটনা ঘটে। এতে আহত হন মোবারক হোসেন ভূইয়া’র ছেলে সাইদুল ভূইয়া, সজিব ভূইয়া, সিরাজুল ইসলাম এর ছেলে সুমন মিয়া ও সামছু মিয়ার ছেলে দেলোয়ার হোসেন। তাদের মধ্যে সাইদুল ভূইয়া ও সজিব ভূইয়া আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। গৃহকর্তা অহেদ আলী ভূইয়া জানান, মঙ্গলবার রাতে আমি বাড়ি ছিলাম না। আমার দুই ছেলে প্রবাসী। ঘরে কোন পুরুষ ছিল না। 

রাত ২টায় কলাপসিবল গেইটের তালা কেটে  ভিতরে ঢুকে ডাকাতদল। এসময় অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে আমার পরিবারের ৮ ভরি স্বর্ণ ও কয়েকটি মোবাইল ফোন নিয়ে যায়। আমার ঘরে ডাকাতি শেষে আমার চাচাতো ভাই মোবারক ভূইয়া’র ঘরে একই ভাবে ঢুকে ডাকাতি করি। এসময় মোবারক ভূইয়া’র ছেলেরা ডাক চিৎকার করলে তাদেরকে এলোপাথাড়ি কুপিয়ে এবং একজনকে গলা কেটে হত্যার চেষ্টা করে। তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে তাদের মধ্যে সুমন ও দেলোয়ারকে কুপিয়ে আহত করে পালিয়ে যায় ডাকাতদল।

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজমুল হুদা জানান, ঘটনার শুনার সাথে সাথে আমিসহ আমার উর্ধ্বতন কর্মকর্তাগণও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। খুব শিগগিরই ডাকাত দলকে শনাক্ত করে আসামি গ্রেপ্তারে সক্ষম হবো। ডাকাতি প্রতিরোধে আমাদের কার্যক্রম অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়