শিরোনাম
◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ পুলিশের সঙ্গে যাচ্ছি, দেখা হবে আদালতে, দোয়া করবেন সবাই: ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা? ◈ লেবানন থেকে প্রথম ধাপে দেশে ফিরলেন ৫৪ বাংলাদেশি ◈ পাস করানোর দাবিতে চট্টগ্রাম শিক্ষা বোর্ডে তালা দিলেন শিক্ষার্থীরা ◈ ১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়া বিমানে চড়বেন না! ফের হুমকি খলিস্তানি নেতা পন্নুনের ◈ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বিষয়, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির ◈ অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচি বাস্তবায়নে ডাচ  সরকারের কারিগরি সহায়তার প্রতিশ্রুতি 

প্রকাশিত : ০৩ অক্টোবর, ২০২৪, ০২:৪৬ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোলায় যৌথ অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ  আটক ৫

ফরহাদ হোসেন ভোলা প্রতিনিধি :ভোলায় যৌথবাহিনীর অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাজাসহ পাঁচ মাদককারবারিকে আটক করা হয়েছে। বুধবার রাত সাড়ে ১১টার দিকে সদরের বাপ্তা পাইলট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- রিপন (২৪), আরিফ (২২),  রাজিব (২২), শাকিব (২৫) ও সহিদ (৪৫)। তাদের বাড়ি একই এলাকায়।

ভোলা নৌ কন্টিনজেন্টের লে. মুফতাদি উল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে যৌথবাহিনীর একটি দল ওই এলাকায় তল্লাশি চালিয়ে ২৮ কেজি ৫শ গ্রাম গাঁজা ও ১৮৭ বোতল ফেনসিডিল,১৭ পিস ইয়াবা, একটি রাম দা, ছয়টি মোবাইল ফোন, নগদ ৩২ হাজার ৮০ টাকা জব্দ করা হয়েছে।  তিনি আরো জানান, রাতে জব্দকৃত মাদকসহ আটকৃতদের ভোলা সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ভোলা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়