শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৭ সকাল
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নবীগঞ্জে ৩৯টি গরুসহ ৪ ডাকাত গ্রেফতার

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ৪ জন ডাকাত গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার আউশাকান্দি এলাকা থেকে ডাকাতদের গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে জানাযায়, গত (১ অক্টোবর) রাতে সিলেট থেকে গরু ব্যাবসায়ীরা

কিশোরগঞ্জ যাওয়ার পথে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মডেল বাজার সংলগ্ন ব্রীজের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের উপর অজ্ঞাতনামা ১২/১৩ জন ডাকাত মোঃ এনায়েতুল( এনাতুল বেপারী) বিভিন্ন রংয়ের ৩৯টি গরু বর্তমান বাজার মূল্য-১৬,০৫,৫০০ টাকা ও একটি ট্রাক গাড়ী মূল্য অনুমান-২৬,০০,০০০ টাকা, বিভিন্ন কোম্পানীর মোবাইল ফোন ০৫টি মূল্য অনুমান ১৮,০০০ টাকা এবং নগদ- ২,৫০,০০০টাকা ডাকাতি করে নিয়ে যায়।

এই ঘটনায় মোঃ এনায়েতুল (এনাতুল বেপারী) (৩৮) বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা করেন। এসআই স্বাধীন চন্দ্র তালুকদার মামলা তদন্ত ভার গ্রহণ করেন। গোপন সূত্রের ভিত্তিতে ডাকাতির মাত্র ৩ ঘন্টার মধ্যেই হবিগঞ্জ পুলিশ সুপার (বর্তমানে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) রেজাউল হক খান এর দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন এর নেতৃত্বে এসআই/স্বাধীন চন্দ্র তালুকদার, এসআই/পিযুষ কান্তি দেবনাথ ও সঙ্গীয় ফোর্সসহ (০১অক্টোবর) রাতে উপজেলার দেবপাড়া ইউনিয়নস্থ টোলপ্লাজার সামনে গোপলা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাত চক্রোর ৪ সদস্যকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ডাকাত সদস্যরা হলো, মৌলভীবাজার উপজেলার শেরপুর ব্রাহ্মনগ্রামের মৃত আজমান আলীর পুত্র মোঃ সৈয়দুর রহমান (৩০), ওসমানীনগর উপজেলার সৈয়দপুর গ্রামের জফির মিয়ার পুত্র সামসুদ্দিন( ২৯), নবীগঞ্জ উপজেলার পারকুল (বনগাঁও) গ্রামের নুরুল মিয়ার পুত্র উজ্জল হোসেন( ২১), একি গ্রামের ইসলাম উদ্দিনের পুত্র রেফু মিয়া (২৪)। ডাকাতি কাজে ব্যবহৃত একটি নোহা গাড়ীসহ মোঃ এনায়েতুল( এনাতুল বপারী) ডাকাতি হওয়া বিভিন্ন রংয়ের ৩৯ টি ডেকা বাছুর ও একটি ট্রাক গাড়ী, বিভিন্ন কোম্পানীর মোবাইল ফোন ৫টি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের হবিগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন বলেন, গ্রেফতারকৃত আসামীরা সকলেই ডাকাত চক্রের সদস্য। আসামীরা ডাকাতির ঘটনার কথা স্বীকার করেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়