শিরোনাম
◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা? ◈ লেবানন থেকে প্রথম ধাপে দেশে ফিরলেন ৫৪ বাংলাদেশি ◈ পাস করানোর দাবিতে চট্টগ্রাম শিক্ষা বোর্ডে তালা দিলেন শিক্ষার্থীরা ◈ ১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়া বিমানে চড়বেন না! ফের হুমকি খলিস্তানি নেতা পন্নুনের ◈ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বিষয়, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির ◈ অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচি বাস্তবায়নে ডাচ  সরকারের কারিগরি সহায়তার প্রতিশ্রুতি  ◈ অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারির বিবৃতি, যা বললেন ◈ মধ্যপ্রাচ্যে পরিবর্তনের হাওয়া: সৌদিকে পর্যবেক্ষক রেখে ইরান-রাশিয়া-ওমান যৌথ নৌ-মহড়া

প্রকাশিত : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৪ সকাল
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ১১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শিক্ষার্থীকে মারধরের অভিযোগ: চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা সেতুর টোল ঘরে ভাঙচুর ও আগুন

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : শিক্ষার্থীকে মারধরের অভিযোগে চাঁপাইনবাবগঞ্জে বীর শ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর টোলঘরে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছেন শিক্ষার্থীরা।

বুধবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের  শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা এঘটনা ঘটিয়েছেন বলে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে।  এসময় টোল প্লাজা এলাকায়  যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে সোনাবহিনী ও পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শিক্ষার্থী, প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা সেতুর টোল প্লাজায় চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রোনিক্স বিভাগের ৮ম সেমিস্টারের শিক্ষার্থী মো. হুজাইফার সঙ্গে টোল আদায়কারী ৩ থেকে ৪ জনের  কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে হুজাইফাকে মারধর করে আহত করা হয়। পরে ঘটনাটি জানাজানি হলে পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীরা টোল প্লাজায় ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন। রাস্তা অবরোধ করে রাখেন। এসময় টোল প্লাজা এলাকায়  যান চলাচল বন্ধ হয়ে যায়।

শিক্ষার্থী মো. হুজাইফা বলেন-তিনি সকালে পলিটেকনিক ইনস্টিটি থেকে মোটর সাইকেল যোগে ফিরছিলেন। এসময় তাকে টোল নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মাপরধর করা হয়। সেনাবাহিনী, জেলা প্রশাসনের কর্মকর্তারা এসে পরিস্থিতি স্বাভাবিক করেন।

এদিকে টোল আদায়কারী প্রতিষ্ঠানের প্রধান হাম্মাদ আলী বলেন, টোল প্লাজায় ভাঙচুর, অগ্নিসংযোগ করা হয়েছে এবং টোল আদায়ের টাকা লুটপাট করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার মো. রেজাউল করিম জানান, গতকাল বুধবার চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীদের সঙ্গে বীর শ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর টোল আদায়কারীদের মধ্যে কথাকাটাকাটি হয়। এর একপর্যায়ে এক শিক্ষার্থীকে মারধর করলে বিকেলে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা  টোল প্লাজায় ভাঙচুর ও অগ্নি সংযোগের ঘটনা ঘটায়। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনী সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়