শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২২ সকাল
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোমস্তাপুরে মাটির নিচ থেকে মিলল ১১৬ রাউন্ড গুলি ও ১৯ পিস খোসা

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মাটির নিচ থেকে মরিচা ধরা ১১৬ রাউন্ড রাইফেলের গুলি ও ১৯ পিস গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে গোমস্তাপুর উপজেলার আলীনগর ইউনিয়নের দিয়াড়াপাড়া থেকে গুলিগুলো উদ্ধার করা হয়।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম জানান,  দিয়াড়াপাড়া গ্রামের মৃত তামাজুল আলীর ছেলে আব্দুল লতিব দুপুর সাড়ে ১২টার দিকে তার বাড়ির পাশের আমবাগানে গোয়ালঘর তৈরি করার জন্য মাটি খুঁড়ছিলেন। এ সময় মাটির নিচ থেকে গুলিগুলো দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।  পরে পুলিশ ঘটনাস্থল থেকে  ১১৬ রাউন্ড রাইফেলের গুলি ও ১৯ পিস গুলির খোসা উদ্ধার করেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রকিয়াধীন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়