শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ০৩ অক্টোবর, ২০২৪, ০২:০৫ রাত
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

থানা থেকে আ.লীগ নেতাকে ছাড়িয়ে আনলেন বিএনপি নেতা!

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে মহানগর আওয়ামী লীগের সদস্য এবং দেওয়ান বাজারের সাবেক ওয়ার্ড কাউন্সিলর পেয়ার মোহাম্মদকে গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় অফলোড করে ইমিগ্রেশন পুলিশ। এরপর তাকে হস্তান্তর করা হয় নগরের পতেঙ্গা থানায়। পরে তাকে থানা থেকে নগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান ছাড়িয়ে আনেন বলে অভিযোগ পাওয়া গেছে।

পতেঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) ফরিদুল আলম বিষয়টি অস্বীকার করে আজ বুধবার রাত ১০ টায় দেশ রূপান্তরকে বলেন, ‘বিমানবন্দরের ইমিগ্রেশন পুলিশ গতকাল মঙ্গলবার সন্ধ্যার পরে পেয়ার মোহাম্মদ নামের কোনো আওয়ামী লীগ নেতাকে আমাদের কাছে হস্তান্তর করেনি।’

আওয়ামী লীগের ওই নেতাকে বিমানবন্দরে অফলোড করে থানায় হস্তান্তরের বিষয়টি আজ বুধবার রাত সোয়া ১০টার দিকে দেশ রূপান্তরকে নিশ্চিত করেছেন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের জনসংযোগ কর্মকর্তা ইব্রাহিম খলিল।

জানা গেছে, গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় বিমানের একটি ফ্লাইটে তিনি দুবাই হয়ে পাকিস্তান যাচ্ছিলেন। কিন্তু তার বিরুদ্ধে নাশকতার একাধিক মামলা থাকায় অফলোড করে পরে তাকে নগরের পতেঙ্গা থানায় হস্তান্তর করে ইমিগ্রেশন পুলিশ। পেয়ার মোহাম্মদ গাউসিয়া কমিটির চেয়ারম্যান পদে আছেন।

ইমিগ্রেশন পুলিশ সূত্র জানায়, নগর আওয়ামী লীগ নেতা পেয়ার মোহাম্মদের বিরুদ্ধে গত ১৭ সেপ্টেম্বর চট্টগ্রামের সিএমএম আদালতে নাশকতার অভিযোগে মামলা হয়। এজন্য তাকে অফলোড করে আটক করা হয়।

জানা গেছে, গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টা ১০মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইনস এর BG-147 ফ্লাইটে দুবাই যাচ্ছিলেন। ইমিগ্রেশন পুলিশ তাকে অফলোড করে পতেঙ্গা থানায় হস্তান্তর করে।

আওয়ামী লীগের এই নেতার বিরুদ্ধে বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার ওপর হামলার ঘটনায় একাধিক মামলা দায়ের হয়েছে। গতকাল মঙ্গলবার পাকিস্তানের পীর আল্লামা তাহের শাহ (র.) হুজুরের ছেলের সাথে পাকিস্তান যাওয়ার সময় ইমিগ্রেশন কর্তৃপক্ষ তাকে আটক করে। পরে পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়। থানা থেকে তাকে নিজ জিম্মায় ছাড়িয়ে আনেন মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান। মহানগর আওয়ামী লীগের নেতা পেয়ার মোহাম্মদ এবং বিএনপি নেতা আবদুল মান্নানের বিরুদ্ধে নগরের রাজাখালী ব্রীজ সংলগ্ন ৩৮ শতক জমি জোরপূর্বক দখলে নেওয়ার অভিযোগ আছে।

আওয়ামী লীগ নেতা পেয়ার মোহাম্মদকে থানা থেকে ছাড়িয়ে আনার অভিযোগ প্রসঙ্গে বক্তব্য জানতে বিএনপি নেতা আবদুল মান্নানের মোবাইলে কল করা হলে সেটি বন্ধ পাওয়া গেছে। উৎসঃ   দেশ রূপান্তর

  • সর্বশেষ
  • জনপ্রিয়