শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ০২ অক্টোবর, ২০২৪, ০৮:১০ রাত
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কিশোরগঞ্জে জেলা আ.লীগের সাধারণ সম্পাদকসহ ৬ নেতা গ্রেপ্তার

ফারুকুজ্জামান, কিশোরগঞ্জ : কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ আফজল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি ও ধর্ম বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম খান মাসুম ও তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক মোতাহার, সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন লাকি গ্রেফতার হয়েছেন।

বুধবার (২ অক্টোবর) ভোররাতে জেলা শহরের বাসা থেকে এম এ আফজল ও অন্যন্য আসামীদেরকে তাদের নিজ নিজ বাসা থেকে গ্রেফতার করে র‍্যাব। কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল মিয়া জানান, কিশোরগঞ্জ সদর থানার একটি মামলায় মঙ্গলবার (১ অক্টোবর) রাত ৩টার দিকে তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক মোতাহারকে উপজেলা ধলা ইউনিয়নের কলমা গ্রাম থেকে ও সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন লাকিকে তাড়াইল-সাচাইল ইউনিয়নের কালনা গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আওয়ামী লীগ সরকারের পতনের পর ছাত্র-জনতার উপর ককটেল বিস্ফোরণ ও দেশীয় অস্ত্রসহ ছাত্রদের উপর হামলার অভিযোগে দায়ের করা মামলার আসামি হিসাবে তাদেরকে গ্রেফতার করা হয়েছে জানা গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়