শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ০২ অক্টোবর, ২০২৪, ০৬:৫৬ বিকাল
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাংশায় অস্ত্র সহ ৬ সন্ত্রাসীকে আটক করেছে যৌথবাহিনী

সৈকত শতদল(রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ীর পাংশায় দুটি আগ্নেয়াস্ত্র ও চারটি দেশীয় তৈরি অস্ত্রসহ ছয় সন্ত্রাসীকে আটক করেছে যৌথবাহিনী। মঙ্গলবার (১ অক্টোবর) দিবাগত রাত ২.৩০ মিনিট এর দিকে উপজেলার কাসবামাঝাইল ইউনিয়নের সুবর্ণখোলা এলাকা থেকে ডাকাতি প্রস্তুতীকালে তাদের আটক করা হয়। আটকরা হলেন: সিরাজ উদ্দিন মণ্ডল (৬০), উজ্জ্বল আলী মণ্ডল (৩৬), ইয়ারুল ইসলাম (৫৩), শামীম শেখ (২৫), নজরুল (৩৫) ও তোহিদুল (২৬)।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালাউদ্দিন জানান, মঙ্গলবার দিবাগত রাত ২.৩০ মিনিট এর দিকে গোপন সংবাদের ভিত্তিতে পাংশা আর্মি ক্যাম্প ও পাংশা মডেল থানার একটি আভিযানিক দল সুবর্ণখোলা এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় তারা একটি রাইফেল, একটি লম্বা নলের পিস্তল, তিনটি রামদা ও একটি কুড়ালসহ ডাকাতি প্রস্তুতীকালে ছয় সন্ত্রাসীকে আটক করে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়