শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ০২ অক্টোবর, ২০২৪, ০৬:৩৮ বিকাল
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্রমিক হত্যা মামলায় পলাশের ইউপি মেম্বারসহ গ্রেফতার ৪

মাহবুব সৈয়দ,পলাশ (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর মাধবদীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আব্দুর রহমান নামে এক শ্রমিক নিহতের ঘটনায় সোহেল মিয়া নামে এক ইউপি মেম্বার সহ ৪ জনকে গ্রেফতার করেছে পলাশ থানা পুলিশ। গ্রেফতারের পর তাদের মাধবদী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 

গ্রেফতাকৃতরা হলেন, জিনারদী ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার ও ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সোহেল মিয়া (৪২), ভ্যাগের পাড়া গ্রামের হাবিবুল্লার ছেলে বিজয় মিয়া (২৬), খানেপুর গ্রামের বকুল মিয়ার ছেলে রাসেল মিয়া (৩৮) ও দড়িহাওলা পাড়া গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন রাকিব (৩১)।

পলাশ থানার ওসি শহিদুল ইসলাম জানান, গত ২০ জুলাই জেলার পাঁচদোনা মোড়ে বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে সংঘর্ষে আব্দুর রহমান নামে এক শ্রমিকের মৃত্যু হয়। পরে গত ৫ সেপ্টেম্বর নিহতের স্বজন বাদি হয়ে মাধবদী থানায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক স্বরাষ্ট্র্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২০০ থেকে ২৫০ জনকে আসামী করে একটি হত্যা মামলা করা হয়। ওই মামলায় অজ্ঞাত আসামীর তালিকায় তাদের গ্রেফতার করে মাধবদী থানায় হস্তান্তর করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়