শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ০২ অক্টোবর, ২০২৪, ০৬:৩৫ বিকাল
আপডেট : ১৩ অক্টোবর, ২০২৪, ০৯:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডোমারে নাশকতা মামলায় গ্রেপ্তার-৪

রতন কুমার রায়,ডোমার(নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমার থানা পুলিশ অভিযান চালিয়ে নাশকতা মামলার ৪জনকে গ্রেপ্তার করেছে।

বুধবার(২অক্টোবর) ভোর রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।আটককৃতরা হলেন উপজেলার হরিণচড়া ইউনিয়নের বাবুডাঙ্গা এলাকার নিধিকৃষ্ণ বর্মনের ছেলে নিরঞ্জন রায়(৩৭), একই ইউনিয়নের শেওঢগাড়ী চখিদার পাড়ার মৃত হাবিবুর রহমানের ছেলে মনিরুজ্জামান বাদল(৪২)সদর ইউনিয়নের বক্করের মোড় নুর ইসলামের ছেলে সবুজ ইসলাম(২৪) ও একই এলাকার মৃত সামছুল ইসলামের ছেলে নজরুল ইসলাম(৪৫)।

ডোমার থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুল ইসলাম জানান,সদর থানার একটি নাশকতা মামলায় তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।বুধবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরন করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়