শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ০১ অক্টোবর, ২০২৪, ০৮:৪৫ রাত
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রকাশ্য দিবালোকে নরসিংদীতে জবাই করে হত্যা

সানজিদা রুমা : নরসিংদীতে পূর্ব শত্রুতার জের ধরে হানিফ মিয়া (৩৫) নামে এক ব্যক্তিকে জবাই করে হত্যা করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর সৌয়া ২টার দিকে প্রকাশ্য দিবালোকে নরসিংদী শহরের কাউরিয়া পাড়া পৌর ঈদগাহ মাঠের গেইটের সামনে এ হত্যাকান্ড সংগঠিত হয়। খবর পেয়ে সদর থানা পুলিশ ও সেনাবাহীনর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত হানিফের নামে হত্যা ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। তিনি চৌয়ালা এলাকার কালাম মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতা, পারিবারিক বিরোধ ও ব্যাবসা সংক্রান্ত বিরোধের জের ধরে গত দেড় মাস পূর্বে নিহত হানিফের মামা হাবু মিয়াকে কুপিয়ে হত্যা করে হানিফের ছোট ভাই বাবু। ওই ঘটনায় নিহত হানিফ ও তার ভাই বাবুর নামে হত্যা মামলা দায়ের করা হয়। ঘটনার দিন দুপুরে ঈদগাহ গেইটের সামনে বের হলে প্রকাশ্য দিবালোকে তাকে রাস্তায় ফেলে জবাই করে হত্যা করে প্রতিপক্ষরা। মৃত্যু নিশ্চিতের পর দুবৃত্বরা চলে যায়।  খবর পেয়ে খবর পেয়ে পুলিশ ডিবি পুলিশ ও সেনাবাহিনর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  পরে ৪ টার দিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে নিয়ে আসে। 

নিহতের খালাতো ভাই কাউছার মিয়া জানিয়েছেন, প্রায় দেড় মাস পূর্বে তার মামা হাবিবুল্লাহ মিয়াকে কুপিয়ে হত্যা করে নিহত হানিফ ও তার ছোট ভাই বাবু। ওই সময় হাবুর ছেলে নাইম ও নাদিম তার বাবাকে কবর দেওয়ার সময় প্রতিজ্ঞা করেছিল ৪০ দিনের ভেতরে বাবার হত্যাকারিকে খুন করবে। আমরা ধারনা করছি আজকে নাইম ও নাদিম হানিফকে খুন করেছে।
নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক জানান, এই হত্যাকান্ড পূর্ব শত্রুতার জের ধরে হয়েছে। এখনো পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। অভিযোগ আসলে এ বিষয়ে মামলা নেয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়