শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ০১ অক্টোবর, ২০২৪, ০৮:৩৯ রাত
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৯:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোমস্তাপুরে ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে বাবা নিহত, ছেলে আহত

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পাথর বোঝাই  ট্রাকের সংঘর্ষ আমিন বাবু (২৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এ ঘটনায় নিহত আমিন বাবুর ৫ বছরের শিশু জোনায়েদ হোসেন আহত হয়েছে। মঙ্গলবার সকালে গোমস্তাপুর উপজেলার  পার্বতীপুর ইউনিয়নের দিঘা বাজার এলাকায়  এই দূর্ঘটনা ঘটে।

নিহত বাবু ওই ইউনিয়নের দিঘা পশ্চিম পাড়া গ্রামের আয়নাল হকের ছেলে।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)  শহীদুল ইসলাম জানান, সকালে আড্ডা টু বড়দাদপুর সড়কের দিঘা বাজার এলাকায় একটি পাথর বোঝাই  ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক আমিন বাবু ও তার ছেলে জোনায়েদ গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা তাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আমিন বাবুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। তবে তাকে রাজশাহী নেয়ার পথেই তিনি মারা যান বলে ওসি জানান।

এ ঘটনায় ট্রাকটি আটক করা হয়েছে এবং সড়ক নিরাপত্তা আইনে থানায় মামলা করা হবে বলেও জানান ওসি শহীদুল ইসলাম।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়