শিরোনাম
◈ ‘আপনি আমার রাজা নন’ চিৎকার করে ব্রিটিশ রাজাকে বললেন সিনেটর ◈ আওয়ামী লীগ কি সত্যিই প্রবাসী সরকার গঠন করছে আগরতলায়? ◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও)

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ০৮:৫০ রাত
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লালমনিরহাটে কোটি টাকার স্বর্নসহ পাচারকারী আটক

জিন্নাতুল ইসলাম জিন্না, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট ১৫ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)'র সদস্যরা ৪৮ ভরি স্বর্নসহ শহিদুল ইসলাম (৫৫) নামে এক স্বর্ন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে লালমনিরহাট বিজিবি'র দরবার হলে প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন লালমনিরহাট ১৫বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মোঃ আসিফুল ইসলাম সিদ্দিকী। গ্রেফতারকৃত শহিদুল ইসলাম কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি থানার অনন্তপুর গ্রামের মৃত সফর উদ্দিনের পূত্র।

এ সময় তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে গঙ্গারহাট ক্যাম্পের সদস্যরা কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার বিদ্যাবাগিস সীমান্তের ৯৩৭ নং মূল সীমানা পিলারের নিকটে সন্দেহভাজন শহিদুল ইসলাম নামে একজনকে আটক করেন। এ সময় তার দেহ তল্লাশি করে ৫টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন সাড়ে ৪৮ ভরি। বাজার মূল্য প্রায় কোটি টাকা। জব্দকৃত স্বর্ণগুলো ট্রেজারী অফিসে জমা করা হয়েছে।

কুড়িগ্রাম থানায় মামলা দায়েরের পর আটককৃত শহিদুল ইসলামকে থানায় সোপর্দ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়