শিরোনাম

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ০৮:৪৭ রাত
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে সিএনজি  চালককে মারপিট, গাড়ী বন্ধ, ভোগান্তি 

সনত চক্র বর্ত্তী ফরিদপুর জেলা প্রতিনিধি :ফরিদপুরে বাস মালিক সমিতির সাথে সিএনজি চালকদের দ্বন্দ্বে বাস ও সিএনজি বন্ধ রয়েছে।  ৩০ সেপ্টেম্বর সোমবার দুপুরে ফরিদপুর শহর থেকে নগরকান্দা সিএনজি চালক নাজমুল(২৫) কে মারপিট করায় নগরকান্দা - ভাংগা- সদপুর সড়কে বাস চলাচল বন্ধ করে দেয় সিএনজি চালকরা।যে কারনে যাত্রীরা চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। সিএনজি চালক নাজমুল কে মারপিট করায় সন্ধ্যায় নগরকান্দা উপজেলা সিএনজি চালক সমিতির সদস্যরা ন্যায় বিচার সহ বিভিন্ন দাবীদাওয়া তুলে ধরেন। সিএনজি চালকদের পক্ষে ছাত্র সমন্বয়ক জনি বিশ্বাস  বক্তব্য রাখেন।


নগরকান্দা সিএনজি চালক সমিতির মতিউর শেখ জসিম,বিল্লাল মুন্সি বলেন, ফরিদপুর বাস মালিক সমিতির অত্যাচারে জিম্মি দশায় সিএনজি চালকরা। ফরিদপুর গেলে তারা আমাদের চালকদের মারপিট করে। এছাড়া বাস মালিক সমিতির কারনে আমাদের সিএনজি - মাহেন্দ্র সহ ছোট গাড়ী গুলোর রোড পারমিট পাচ্ছিনা।রোড পারমিট সহ বাস মালিক সমিতির জিম্মি দশা ও অত্যাচারের হাত থেকে মুক্তির জন্য প্রশাসনের কাছে দাবি জানান।আন্দলোনকারীরা বিচার না পাওয়া পর্যন্ত তাদের আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষনা দেন।

বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক বজলু বলেন সিএনজি - মাহেন্দ্র গাড়ি গুলো অবৈধ।সিএনজি চালক কে মারপিটের বিষয়  জানতে চাইলে বিষয়টি এড়িয়ে যান। আহত সিএনজি চালক নাজমুল নগরকান্দা হাসপাতালে ভর্তি রয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়