শিরোনাম
◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস ◈ পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জগন্নাথ শিক্ষার্থীরা ◈ জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী ◈ বুধবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ◈ রাষ্ট্রপতিকে অপসারণের বিষয়ে এখন পর্যন্ত উদ্যোগ নেওয়া হয়নি : প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব (ভিডিও) ◈ সেন্টমার্টিনে পর্যটকরা যেতে পারবেন, তবে থাকছে নানান বিধি নিষেধ (ভিডিও) ◈ প্রবাসী সরকার গঠন নিয়ে রাজনীতিতে নতুন আলোচনা ◈ জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন সমন্বয়ক হাসনাত ◈ জীবন দিতে প্রস্তুত আছি, ফ্যাসিস্টদের উত্থান সহ্য করা হবে না: বিক্ষোভ কর্মসূচিতে সারজিস ◈ ১ কোটি ৬৩ লাখ টাকার চোরাচালানী মালামাল জব্দ করেছে বিজিবি

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১০:০০ রাত
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লা সদর দক্ষিণে পাঁচ কেজি গাঁজাসহ আটক ২

সোহাইবুল ইসলাম সোহাগ,কুমিল্লা : কুমিল্লা সদর দক্ষিণে পাঁচ কেজি গাঁজাসহ পদুয়ার বাজার এলাকা থেকে পাঁচ কেজি গাঁজাসহ দুই ব্যক্তিকে আটক করেছে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ।   আটক ব্যক্তিরা হলেন, কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার ছাতিয়ানী এলাকার মৃত আবদুল হামিদের ছেলে আরিফ মোল্লা (২৮), গাজীপুর জেলার টেকনগরপাড়া এলাকার কামাল হোসেনের ছেলে মোঃ রাকিব (২৬)।

শনিবার (২৮ সেপ্টেম্বর) তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম। 
 
জানা যায়, পুলিশ সুপার কুমিল্লার নিদের্শনায় সদর দক্ষিণ মডেল থানা এলাকায় অবৈধ মাদক দ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করা কালে বিশেষ অভিযান টিম সদর দক্ষিণ মডেল থানাধীন পদুয়ার বাজার বিশ্বরোড অবস্থান করা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, সদর দক্ষিণ মডেল থানাধীন পদুয়ার বাজার বিশ্বরোড পল্পী বিদ্যুৎ পার্শ্বে প্রাণ ডিপোর সামনে কয়েক মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করিবেন। ওই সংবাদের ভিত্তিতে সদর দক্ষিণ মডেল থানা কুমিল্লার এসআই (নিঃ) জসিম উদ্দিন ও এ এসআই(নিঃ) কামরুজ্জামান, এএসআই(নিঃ) মেহেদী হাসানসহ একটি টিম শনিবাট বিকেলে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার পদুয়ার বাজার বিশ্বরোড পল্পী বিদ্যুৎ পার্শ্বে প্রাণ ডিপোর সামনে রাস্তার উপর পৌছলে মোটর সাইকেল যোগে দুই ব্যক্তি পলায়নের চেষ্টা কালে বিশেষ অভিযান টিম তাদের আটক করে নিজেদের হেফাজতে নেয়। উপস্থিত স্থানীয় লোকজনের সহয়তায় স্বাক্ষীদের মোকাবেলায় তাদের সাথে একটি ব্যাগ তল্লাশী করে মোট ০৫(পাঁচ) কেজি গাঁজা ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত ০১(এক) টি পুরাতন মোটর সাইকেল উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, পদুয়ার বাজার বিশ্বরোড পল্পী বিদ্যুৎ পার্শ্বে প্রাণ ডিপোর সামনে কয়েক মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করিবেন। ওই সংবাদের ভিত্তিতে ২ জন মাদক ব্যবসায়ীকে মাদকসহ আটক করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়