শিরোনাম
◈ প্রবাসী সরকার গঠন নিয়ে রাজনীতিতে নতুন আলোচনা ◈ জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন সমন্বয়ক হাসনাত ◈ জীবন দিতে প্রস্তুত আছি, ফ্যাসিস্টদের উত্থান সহ্য করা হবে না: বিক্ষোভ কর্মসূচিতে সারজিস ◈ ১ কোটি ৬৩ লাখ টাকার চোরাচালানী মালামাল জব্দ করেছে বিজিবি ◈ আজারবাইজানকে "ভাল বন্ধু" হিসেবে উল্লেখ করেছেন প্রধান উপদেষ্টা ◈ এখনো ১০১ রানে পিছিয়ে বাংলাদেশ, ইনিংস পরাজয় এড়াতে লড়ছে শান্তরা ◈ কোটি টাকার স্পন্সর পেলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড ◈ এ সপ্তাহেই রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের আল্টিমেটাম (ভিডিও) ◈ সুখবর: প্রাথমিকে ৯৫৭২ সহকারী প্রধান শিক্ষকের পদ সৃষ্টি, আছে শর্ত ◈ পদত্যাগ করা সমন্বয়কদের নতুন সংগঠনের নাম ঘোষণা, বললেন আবারও রক্ত ঝরাতে প্রস্তুত

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ০৯:০২ রাত
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারীকে হেনস্তার চেষ্টা , ইজ্জত বাঁচাতে কাটলেন যুবকের পুরুষাঙ্গ 

বরিশালের উজিপুরে মধ্যরাতে বাড়িতে ঢুকে নারীকে হেনস্তার চেষ্টা করেন এক যুবক। এ সময় ইজ্জত বাঁচাতে ওই যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন ভুক্তভোগী নারী। পরে অভিযুক্ত যুবককে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) মধ্যরাত ৩টার দিকে সানুহার বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত যুবকের নাম শাওন আকন (২৫) ও শোলক ইউনিয়নের কালা কচুয়া গ্রামের সেকেন্দার বালীর পুত্র মামুন বালী (৩৫)

পুলিশ জানায়, অভিযোগ, স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সানুহার গ্রামের মো. মোজাম্মেল আকনের ছেলে শাওন আকন (২৫) ও শোলক ইউনিয়নের কালা কচুয়া গ্রামের সেকেন্দার বালীর পুত্র মামুন বালী (৩৫) শুক্রবার রাত ৩টার দিকে সানুহার বাসস্ট্যান্ড সংলগ্ন একটি বাড়িতে দরজা ধাক্কাধাক্কি করে। এ সময় ভুক্তভোগী নারী বিষয়টি আঁচ করতে পেরে ধারালো বটি নিয়ে ওথ পেতে থাকে। এ সময় শাওন তার পুরুষাঙ্গ দরজার ফাঁকা দিয়ে প্রদর্শন করলে ভুক্তভোগী নারী ধারালো বটি দিয়ে আঘাত করে। এতে ওই যুবকের পুরুষাঙ্গের অধিকাংশ জায়গায় কেটে যায়। পরে ওই যুবককে আটক করে পুলিশের সোপর্দ করা হয়।

এলাকাবাসী জানায়, অভিযুক্ত শাওন ও মামুন এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী ও নারীদেরকে হেনস্তাকারী হিসেবে চিহ্নিত। অভিযুক্ত শাওনকে একাধিকবার চুরির অপরাধে গণধোলাই দিয়েছিল এলাকাবাসী। এ বিষয়ে অভিযুক্ত শাওন ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি পুলিশের কাছে স্বীকারোক্তি দেন।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান জানান, এ ঘটনায় অভিযুক্ত শাওনকে আটক করা হয়েছে, মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়