শিরোনাম
◈ প্রবাসী সরকার গঠন নিয়ে রাজনীতিতে নতুন আলোচনা ◈ জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন সমন্বয়ক হাসনাত ◈ জীবন দিতে প্রস্তুত আছি, ফ্যাসিস্টদের উত্থান সহ্য করা হবে না: বিক্ষোভ কর্মসূচিতে সারজিস ◈ ১ কোটি ৬৩ লাখ টাকার চোরাচালানী মালামাল জব্দ করেছে বিজিবি ◈ আজারবাইজানকে "ভাল বন্ধু" হিসেবে উল্লেখ করেছেন প্রধান উপদেষ্টা ◈ এখনো ১০১ রানে পিছিয়ে বাংলাদেশ, ইনিংস পরাজয় এড়াতে লড়ছে শান্তরা ◈ কোটি টাকার স্পন্সর পেলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড ◈ এ সপ্তাহেই রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের আল্টিমেটাম (ভিডিও) ◈ সুখবর: প্রাথমিকে ৯৫৭২ সহকারী প্রধান শিক্ষকের পদ সৃষ্টি, আছে শর্ত ◈ পদত্যাগ করা সমন্বয়কদের নতুন সংগঠনের নাম ঘোষণা, বললেন আবারও রক্ত ঝরাতে প্রস্তুত

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ০৬:৩৯ বিকাল
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফে বিদেশি গোলাবারুদ ও অস্ত্রসহ পাচারকারী আটক

টেকনাফ প্রতিনিধি : টেকনাফ থানাধীন সাবরাং  এলাকা থেকে বিদেশি গোলাবারুদ ও অস্ত্রসহ  মোঃ শহিদ নামের এক পাচারকারী আটক করেছে কোস্ট গার্ড।  শনিবার ২৮ সেপ্টেম্বর কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মোঃ সিয়াম-উল-হক এ তথ্য জানান।

জানা যায়, টেকনাফ থানাধীন সাবরাং এলাকার বাসিন্দা মোঃ শহিদ দীর্ঘদিন যাবত পার্শ্ববর্তী দেশ থেকে অস্ত্র পাচার করে টেকনাফের কুখ্যাত ডাকাত দলকে সরবরাহ করে আসছিলো। এমন তথ্যের ভিত্তিতে ২৮ সেপ্টেম্বর রাতে বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন সাবরাং এলাকায় মোঃ শহিদ এর বাড়িতে অভিযান চালিয়ে এই অস্ত্র উদ্ধার করা হয়। 

আটককৃত ব্যক্তি ও জব্দকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়