শিরোনাম
◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য  ◈ বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা, বিক্ষোভের সময় সংঘর্ষে ২ শিক্ষার্থীসহ আহত ৩ (ভিডিও) ◈ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা ◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস ◈ পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জগন্নাথ শিক্ষার্থীরা ◈ জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী ◈ বুধবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ◈ রাষ্ট্রপতিকে অপসারণের বিষয়ে এখন পর্যন্ত উদ্যোগ নেওয়া হয়নি : প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব (ভিডিও) ◈ সেন্টমার্টিনে পর্যটকরা যেতে পারবেন, তবে থাকছে নানান বিধি নিষেধ (ভিডিও)

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১২:১৪ দুপুর
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইগ্রুপের সংঘর্ষে আহত ২৫

সালথা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু'গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার গট্টি ইউনিয়নের মেম্বার গট্টি এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের অন্তত ২৫জন আহত হয়েছেন। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্য রফিক মাতুব্বর ও সাবেক ইউপি সদস্য আজিজ মোল্লার লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে গ্রাম্য দলপক্ষ নিয়ে বিরোধ চলে আসছে। গ্রাম্য দলপক্ষের সুত্রধরেই শনিবার সকালে দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র লাঠিসোঁটা, ইটপাটকেল, ঢাল, সড়কি নিয়ে দফায় দফায় সংঘর্ষে লিপ্ত হয়। এসময় আশপাশের কযেকটি গ্রামের মানুষ সংঘর্ষে যোগ দেয়। প্রায় তিন ঘন্টা চলে এ সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়া। এতে উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হন। পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন বিশ্বাস বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এলাকার পরিস্থিতি শান্ত রাখতে পুলিশ ও সেনাবাহিনী যৌথভাবে কাজ করছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়