শিরোনাম
◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য  ◈ বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা, বিক্ষোভের সময় সংঘর্ষে ২ শিক্ষার্থীসহ আহত ৩ (ভিডিও) ◈ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা ◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস ◈ পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জগন্নাথ শিক্ষার্থীরা ◈ জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী ◈ বুধবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ◈ রাষ্ট্রপতিকে অপসারণের বিষয়ে এখন পর্যন্ত উদ্যোগ নেওয়া হয়নি : প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব (ভিডিও) ◈ সেন্টমার্টিনে পর্যটকরা যেতে পারবেন, তবে থাকছে নানান বিধি নিষেধ (ভিডিও)

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৫০ রাত
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় পূর্ব শত্রুতার জেরে প্রতিবন্ধী কিশোরকে ছুরিকাঘাতে হত্যা

শাহাজাদা এমরান, কুমিল্লা : কুমিল্লায় পূর্ববিরোধের জের ধরে ছুরিকাঘাতে মাহি আলম মারুফ নামে এক প্রতিবন্দ্বি কিশোর হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছে আরও কমপক্ষে ৫ জন।  নিহত মাহি নগরীর শাকতলা এলাকার বাবুল মিয়ার ছেলে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় নগরীর নোয়াগাঁওসংলগ্ন ময়নামতি রেলস্টেশন এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে। গতকাল রাত ৯টায় সদর দক্ষিণ মডেল থানার ওসি মুহাম্মদ রফিকুল ইসলাম মাহির হত্যাকা-ের বিষয়টি নিশ্চিত করেন। স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোর মাহি (১৭) তার মায়ের সাথে নগরীর শাকতলা এলাকায় বসবাস করতো। তাদের সাথে পাশর্^বর্তী রামনগর গ্রামের তুহিনের সাথে বিরোধ চলছিল। শুক্রবার বিকালে মাহি বাড়ির অদূরে ময়নামতি রেলস্টেশন এলাকায় লুডু খেলতে গেলে তুহিন ও তার সঙ্গীয়রা তার উপর আক্রমন চালায়।

একপর্যায়ে মাহিকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করা হয়। আহতদের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এ ঘটনার পর আহত মাহিকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি বেসরকারি হসপিটালে এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

রাতে তার স্বজনরা অ্যাম্বুলেন্সযোগে মরদেহ নোয়াগাঁও এলাকায় নিয়ে এসে কুমিল্লা-চাঁদপুর সড়কে অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। তারা মাহি হত্যাকা-ের সাথে জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবি জানায়। এসময় উত্তেজিত লোকজন ঘাতক তুহিনকে ধরে এনে পুলিশে সোপর্দ করেছে।  

সদর দক্ষিণ মডেল থানার ওসি মুহাম্মদ রফিকুল ইসলাম বলেন, মাহি হত্যাকা-ের প্রকৃত কারণ এখনো জানা যায়নি, তদন্ত চলছে। তবে ধারণা করা হচ্ছে, উভয় পক্ষের মধ্যে পূর্ব বিরোধ ছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন রয়েছে।  এদিকে রাত ১০টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছিল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়