শিরোনাম
◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস ◈ পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জগন্নাথ শিক্ষার্থীরা ◈ জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী ◈ বুধবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ◈ রাষ্ট্রপতিকে অপসারণের বিষয়ে এখন পর্যন্ত উদ্যোগ নেওয়া হয়নি : প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব (ভিডিও) ◈ সেন্টমার্টিনে পর্যটকরা যেতে পারবেন, তবে থাকছে নানান বিধি নিষেধ (ভিডিও) ◈ প্রবাসী সরকার গঠন নিয়ে রাজনীতিতে নতুন আলোচনা ◈ জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন সমন্বয়ক হাসনাত ◈ জীবন দিতে প্রস্তুত আছি, ফ্যাসিস্টদের উত্থান সহ্য করা হবে না: বিক্ষোভ কর্মসূচিতে সারজিস ◈ ১ কোটি ৬৩ লাখ টাকার চোরাচালানী মালামাল জব্দ করেছে বিজিবি

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৩৮ রাত
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৭:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোলাহাটে পিতা-পুত্রের ঝগড়া থামাতে গিয়ে ছুরিকাঘাতে প্রাণ গেল চাচার

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ভাতিজার  ছুরিকাঘাতে চাচা ইসমাইল হোসেন (৬৫) নামে এক সাবেক ইউপি সদস্য  নিহত হয়েছে। 

বৃহস্পতিবার রাতে পিতা-পুত্রের ঝগড়া থামাতে গিয়ে এই ঘটনা ঘটে। নিহত ইসমাইল ভোলাহাট উপজেলার ঝাউবোনা গ্রামের মৃত্য সামমোহাম্মদ সামার ছেলে। এ ঘটনায় নিহতের ভাতিজা রবিউল ইসলামকে আটক করেছে পুলিশ। 

ভোলাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মো. ইকবাল পাশা জানান,  রাত ১১টার দিকে ঝাউবোনা গ্রামের মিলন আলীর সঙ্গে তার ছেলে রবিউল ইসলাম ভুটুর ঝগড়া শুরু হয়। এ সময় রবিউলের চাচা ইসমাইল হোসেন সেই ঝগড়া থামাতে গেলে তার ভাতিজা রবিউল তাকে ছুরি দিয়ে আঘাত করে। এতে গুরুতর আহত হন তিনি। পরে পরিবারের লোকজন ইসমাইল হোসেন দুলুকে দ্রুত ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোসণা করেন।

ওসি আরও জানান, রবিউল ইসলাম ভুটুকে আটক করা হয়েছে এবং ইসমাইল হোসেনের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়