শিরোনাম
◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য  ◈ বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা, বিক্ষোভের সময় সংঘর্ষে ২ শিক্ষার্থীসহ আহত ৩ (ভিডিও) ◈ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা ◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস ◈ পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জগন্নাথ শিক্ষার্থীরা

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ০১:১০ রাত
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খৈয়াছড়া ঝর্ণায় গিয়ে পাহাড় ধ্বসে চান্দিনার যুবকের মৃত্যু

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : চট্টগ্রামের মিরসরাই উপজেলার খৈয়াছড়া ঝর্ণায় বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে মো. মাহবুবর রহমান পাপ্পু (২৮) নামের এক পর্যটকের মৃত্যু হয়েছে। নিহত পর্যটক মাহবুবর রহমান পাপ্পু চান্দিনা উপজেলার ১নং শুহিলপু ইউনিয়নের শালিখা গ্ৰামের মৃত- আব্দুল মজিদ চেয়ারম্যানের নাতি ও মৃত- জাহাঙ্গীর মিয়াজীর ছেলে।

শুক্রবার (২৭) সেপ্টেম্বর) খৈয়াছড়া ঝর্ণা এলাকায় বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে পাহাড় ধ্বসে তার মৃত্যু ঘটে। বিষয়টি নিশ্চিত করে নিহতের আত্মীয় মোঃ মাসুম বিল্লাহ সন্ধ্যায় জানান- সে ঢাকার কারওয়ান বাজারে ওয়ান ব্যাংক নামে একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। ছুটির দিনে বন্ধুদের সাথে খৈয়াছড়া ঝর্ণায় ঘুরতে যায়।

সেখানে পাহাড় ধ্বসে তার উপর পরলে ঘটনাস্থলেই মারা যায় পাপ্পু। সেখান থেকে লাশ উদ্ধার করে ঢাকার বাসায় নিয়ে যায় হয়। শনিবার সকালে ঢাকা থেকে গ্ৰামের বাড়ি কুমিল্লার চান্দিনার শালিখা গ্ৰামে এনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হবে। ঘটনার পর কান্নায় ভেঙ্গে পড়েন পরিবার ও আত্মীয়স্বজনেরা। তার আকস্মিক এই মৃত্যুতে মায়ের আর্তনাদে এলাকা ভারী হয়ে ওঠে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়