শিরোনাম
◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ আমরা আগামী বৃহস্পতিবার পর্যন্ত রাষ্ট্রপতিকে সময় দিয়েছি : সারজিস-হাসনাত (ভিডিও) ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য  ◈ বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা, বিক্ষোভের সময় সংঘর্ষে ২ শিক্ষার্থীসহ আহত ৩ (ভিডিও) ◈ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা

প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ০২:৪৬ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : মাসুদ আলম

আ.লীগ নেতা ‘টাইগার টিপু’ ভারতে পালানোর সময় গ্রেফতার

মাসুদ আলম : গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার  সন্ধ্যায় বিজিবির সুলতানপুর ব্যাটালিয়ন (৬০ বিজিবি) এর অধীনস্থ বড়জ্বালা বিওপির টহলদল দায়িত্বপূর্ণ নিশ্চিন্তপুর সীমান্ত দিয়ে ভারতে পালানোর চেষ্টাকালে মোঃ টিপু সুলতান (৫২) এবং মোঃ মারজানুর রহমানকে (৪৮) আটক করেছে।

জানা যায়, টিপু সুলতান ওরফে টাইগার টিপু কুমিল্লার সাবেক এমপি বাহাউদ্দিন বাহারের অত্যন্ত ঘনিষ্ঠ সহযোগী ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের ৮নং ওয়ার্ডের সহ-সাংগঠনিক সম্পাদক। সে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিপক্ষে সরাসরি অংশগ্রহণ করে গোলাগুলিসহ বিভিন্ন ধ্বংসাত্মক কাজে লিপ্ত ছিল বলে গোয়েন্দা তথ্য রয়েছে।

এছাড়াও, পূর্ব হতেই তিনি তার এলাকায় ছাত্রজনতাসহ স্থানীয়দেরকে অস্ত্রের ভয় দেখিয়ে আতংকিত করে বিভিন্ন সময় ত্রাস সৃষ্টি করতো এবং অস্ত্রের গডফাদার হিসেবে টাইগার টিপু নামে তার পরিচিতি রয়েছে। তাছাড়া কোতয়ালী মডেল থানা সূত্রে জানা যায়, তার নামে বিভিন্ন অপরাধে দুটি মামলা করা রয়েছে।

আটককৃত ব্যক্তিদ্বয়কে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়