শিরোনাম
◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ আমরা আগামী বৃহস্পতিবার পর্যন্ত রাষ্ট্রপতিকে সময় দিয়েছি : সারজিস-হাসনাত (ভিডিও) ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য  ◈ বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা, বিক্ষোভের সময় সংঘর্ষে ২ শিক্ষার্থীসহ আহত ৩ (ভিডিও) ◈ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ০৭:৩৪ বিকাল
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ১১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণপাড়ায় পানিতে ডুবে ১৭ বছরের এক যুবকের মৃত্যু

ফারুক আহাম্মদ, ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় পুকুরের পানিতে ডুবে ১৭ বছরের এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে সদর ইউনিয়নের কল্পবাস নোয়াপাড়া গ্রামের সিদ্দিকুর রহমান মেম্বারের বাড়ীতে এই ঘটনা ঘটে। 

নিহতের নাম ইকরাম (১৭)। সে ওই বাড়ীর মোঃ আবদুস সামাদের ছোট ছেলে। এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, ঘটনার দিন বৃহস্পতিবার সকাল ৭টায় ইকরাম বাড়ীর পাশের পুকুরের কচুরিপানা পরিষ্কার করতে বের হয়। তার বাবা আবদুস সামাদ বাড়ীতে গিয়ে ইকরামকে দেখতে না তাকে খুঁজতে পুকুরের পাড়ে যায়। সেখানে অনেক খোঁজাখুজি করে তাকে দেখতে না পেয়ে এলাকাবাসীরা তাকে এলাকার বিভিন্ন স্থানে খুঁজতে থাকে। পরে সকাল সারে ১১টায় একই পুকুরে তাকে ভাসতে দেখে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। একইদিন বাদ মাগরিব তার নিজ বাড়ীতে নামাজের জানাযা শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়