শিরোনাম
◈ আমরা আগামী বৃহস্পতিবার পর্যন্ত রাষ্ট্রপতিকে সময় দিয়েছি : সারজিস-হাসনাত (ভিডিও) ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য  ◈ বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা, বিক্ষোভের সময় সংঘর্ষে ২ শিক্ষার্থীসহ আহত ৩ (ভিডিও) ◈ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা ◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ০৭:৩০ বিকাল
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণপাড়ায় ভিমরুলের কামড়ে প্রাণ গেল এক ব্যক্তির

ফারুক আহাম্মদ, ব্রাহ্মণপাড়া ( কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ভিমরুলের কামড়ে মো. শামছু মিয়া নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) ভোরে কুমিল্লার একটি হাসপালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এর পূর্বে বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে সে ভিমরুল একাধিক কামড়ে অতিরিক্ত বিষক্রিয়ায় আক্রান্ত হন তিনি। নিহত শামছু মিয়া উপজেলার চান্দলা ইউনিয়নের চারাধারী গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার সকালে বাড়ির আঙ্গিণায় সবজি বাগান পরিচার্যার সময় শামছু মিয়ার শরীরের বিভিন্ন স্থানে ভিমরুল কামড় দেয়। এসময় তার চিৎকারে স্বজনরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলার সদরের একটি হাসপালে নিয়ে যায়। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার অব্স্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য স্বজনদের পরামর্শ দেন। পরে স্বজনরা তাকে কুমিল্লা শহরের একটি হাসপালে ভর্তি করলে ওই হাসপাতালে শামছু মিয়া চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) ভোরে মারা যায়। চিকিৎসকরা জানায়, ভিমরুলের কামড়ে অতিরিক্ত বিষক্রিয়ার কারণে তাঁর মৃত্যু হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়