শিরোনাম
◈ আমরা আগামী বৃহস্পতিবার পর্যন্ত রাষ্ট্রপতিকে সময় দিয়েছি : সারজিস-হাসনাত (ভিডিও) ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য  ◈ বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা, বিক্ষোভের সময় সংঘর্ষে ২ শিক্ষার্থীসহ আহত ৩ (ভিডিও) ◈ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা ◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ০৭:১২ বিকাল
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী এলাকার আসলেন মাদক সেবন করতে, পরিচয় দিলেন সাংবাদিক

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর সীমান্তে এলাকায় সাংবাদিক পরিচয়ে মাদকসেবন করতে এসে আটক হয়েছেন ৫ জন প্লাস্টিক ব্যবসায়ী।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) মাঝরাতে উপজেলার পাহারপুর ইউনিয়নের খাটিংগা এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।আটকৃতরা হলেন, গাজীপুরের কালিগঞ্জ উপজেলার মূলগাওয়ের মৃত আনোয়ার হোসেনের ছেলে রাহিম রানা চৌধুরী (২৮), একই এলাকার মোহাম্মদ আবুলের ছেলে মো. জোবায়ের হোসেন (৩৫), কিশোরগঞ্জের ভৈরবের বাদল মিয়ার ছেলে মো. মোমেন মিয়া (২৫), একই এলাকার মৃত আতর আলীর ছেলে সায়েদ আহম্মেদ স্বপন (৩০) এবং নরসিংদীর পলাশের আসাদ মিয়ার ছেলে মো. জুনায়েদ মিয়া (২২)। এরমধ্যে জুনায়েদ প্রাইভেটকারচালক এবং বাকি সবাই প্লাস্টিক ব্যবসায়ী।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম জানান, পাহাড়পুরের খাটিংগা সেতুর উপর মাঝরাতে পুলিশ  চেকপোস্ট পরিচালনা করছিল। এসময় একুশ স্টিকার যুক্ত একটি প্রাইভেটকার এলে এতে চালকসহ পাঁচজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রাথমিক পর্যায়ে  তারা নিজেদের সাংবাদিক পরিচয় দেন।

তাদের প্রাইভেটকারে একটি মাইক্রোফোন এবং গলায় ফিতা ছিল। কিন্তু জিজ্ঞাসাবাদে গাড়িতে থাকা পাঁচজন ব্যক্তির নাম-ঠিকানা যাচাই করে জানা যায়, তারা সাংবাদিক নন, প্লাস্টিক ব্যবসায়ী। একপর্যায়ে তারা স্বীকার করেন মাদকসেবন করেছেন। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে জেলা বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। অভিযান অব্যাহত আছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়