শিরোনাম
◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য  ◈ বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা : সংঘর্ষে পুলিশ, সাংবাদিকসহ আহত ২০

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:৫৭ বিকাল
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় পরিবারের সামনে থেকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

সোহাইবুল ইসলাম সোহাগ, কুমিল্লা : কুমিল্লার বরুড়ায় মাদ্রাসা থেকে ভাগ্নি ও ভাতিজিকে নিয়ে বাড়ি ফেরার পথে এক নারীকে জোর করে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে তিন বন্ধুর বিরুদ্ধে। মঙ্গলবার উপজেলার আড্ডা ইউনিয়নে এ ঘটনা ঘটে। পরদিন বুধবার তিনজনকে আসামি করে মামলা করেছেন ভুক্তভোগী নিজেই। 

আসামিরা হলেন, একই ইউনিয়নের শফিক মিয়ার ছেলে মো: মানিক (৩৩), দুলাল মিয়ার ছেলে মো: রুবেল (২৮), ও বাচ্চু মিয়ার ছেলে মো: বাপ্পি (২৫)। বিষয়টি নিশ্চিত করেছে বরুড়া থানা অফিসার ইনচার্জ কাজী নাজমুল হক।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, কিছুদিন আগে বাবার বাড়িতে বেড়াতে এসেছিলেন ভুক্তভোগী ওই নারী। প্রতিদিন সকালে তার বোনের মেয়ে আর ভাইয়ের মেয়েকে নিজ এলাকার একটি মাদ্রাসায় দিয়ে আসছেন এবং ছুটির পর নিয়ে আসতেন। ঘটনার দিন তাদের নিয়ে মাদ্রাসা থেকে বাড়ি ফেরার উদ্দেশ্যে অটোরিকশার জন্য অপেক্ষা করছিলেন। এ সময় রুবেল, বাপ্পি ও মানিক এসে তাকে নানা প্রশ্ন করতে থাকে। এক পর্যায়ে তাকে পেছন থেকে মুখ চেপে পাশের একটি মাছের প্রজেক্টের মেশিন ঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে অভিযুক্তরা। এ সময় বাচ্চাদের পাশের একটি পরিত্যক্ত বিল্ডিংয়ে চকলেট দিয়ে বসিয়ে রাখে। প্রায় ১ ঘণ্টা পালাক্রমে ধর্ষণের ভিডিও ধারণ করে রাখে অভিযুক্তরা এবং কাউকে জানালে ফেসবুকে ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

এই বিষয়ে বরুড়া থানার অফিসার ইনচার্জ কাজী নাজমুল হক জানান, এই বিষয়ে একটি গণধর্ষণের মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে। আশা করি, অতি দ্রুতই তাদের আটক করব।

  • সর্বশেষ
  • জনপ্রিয়