শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:৪৪ বিকাল
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মুরাদনগরে অর্থ আত্নসাতের অভিযোগ:প্রধান শিক্ষকের পদত্যাগ 

এন এ মুরাদ, মুরাদনগর : মুরাদনগর উপজেলার বাবুটিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদত্যাগ করেছেন। টাকা আত্মসাৎ ও অনিয়মের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। আন্দোলনের জের ধরে শিক্ষক জালাল হোসেন ফরাজী পদত্যাগ পত্রে স্বাক্ষর করেন।

স্কুল ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগে  বৃহস্পতিবার দুপুরে স্বেচ্ছায় পদত্যাগ পত্রে স্বাক্ষর করেন। মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা  (ইউএনও)  পদত্যাগপত্র গ্রহণ করেন। 


স্কুল সূত্রে জানা যায়, বাবুটিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল হোসেন ফরাজী স্কুলের তহবিল থেকে বিভিন্ন সময় টাকা আত্মসাৎ করছেন।  তাঁকে আগেও ফান্ডের টাকা তছরুপ করার অভিযোগে সতর্ক করা হয়েছিল  কিন্তু তিনি বেপরোয়া হওয়ায়  শিক্ষার্থীরা আন্দোলন করেন। আন্দোলনের মুখে তিনি পদ থেকে ইস্তেফা দেন। 

 

মুরাদনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সফিউল আলম তালুকদার বলেন, "পদত্যাগ করলে বিধি মোতাবেক ব্যবস্হা নেওয়া হবে।" এবিষয়ে মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার মো. সিফাত উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান,  "বাবুটিপাড়া বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের  পদত্যাগ পত্র পেয়েছি।" 

  • সর্বশেষ
  • জনপ্রিয়