শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ০৪:৪৬ দুপুর
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০৭:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সালথায় অবৈধ কারেন্ট জাল ধ্বংস, ৪ জনকে জরিমানা

সালথা (ফরিদপুর) প্রতিনিধি : দেশীয় মাছ রক্ষার্থে ফরিদপুরের সালথায় অবৈধ কারেন্ট জাল ধ্বংস করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দুপুরে সালথা বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিছুর রহমান বালী। এসময় চারজন জাল ব্যবসায়ীকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়। 

উপজেলা মৎস্য অফিসার শাহ মোঃ শাহারিয়ার জামান সাবু বলেন, উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে বৃহস্পতিবার সালথা সদর বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় আনুমানিক ৬০ হাজার টাকা মুল্যের  অবৈধ কারেন্ট জালসহ চারজনকে আটক করা হয়। আটককৃতদের প্রত্যাককে এক হাজার টাকা করে ৪হাজার টাকা জরিমানা করা হয়। আর কারেন্ট জালগুলো উপজেলা চত্তরে এনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়