শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ০১:১২ দুপুর
আপডেট : ২৩ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে ড্রাম ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ইজিবাইকের যাত্রীর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে ড্রাম ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই ইজিবাইকের এক যাত্রী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন তিনজন যাত্রী। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফরিদপুর শহরের মামুদপুর এলাকায়  বুধবার (২৫ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

এ ঘটনায় আহতরা হলেন– ফরিদপুরের নগরকান্দা উপজেলার সহিদ মিয়া ছেলে আনিস (২৪) ও তালমা ইউনিয়নের শেখ আব্বাসের ছেলে মো. শাফিজ (২৫) ও সালেহা বেগম। তবে এখনও নিহতের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, ফরিদপুর-ভাঙ্গা মহাসড়কে চারজন যাত্রী নিয়ে একটি ইজিবাইক শহরের দিকে যাচ্ছিল। পথে মামুদপুর এলাকায় এলে পেছন থেকে একটি ড্রাম ট্রাক ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন মারা যান। অপর ৩ যাত্রী আহত হন। আহতদেরকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান। ওসি জানান, দুর্ঘটনার পরে ড্রাম ট্রাকটি ফেলে চালক পালিয়ে যায়। ট্রাকটি জব্দ করা হয়েছে ও আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়