শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:৪২ বিকাল
আপডেট : ১১ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে আট লাখ টাকার ফেনসিডিলসহ ৪ জন গ্রেপ্তার

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের ভাঙ্গায় ৮ লাখ ৩১ হাজার টাকার মাদকসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। একই সাথে মাদক বহনে ব্যবহৃত মাদক কারবারীদের থেকে দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।  এ ঘটনায় ভাঙ্গা থানায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের শেষে বুধবার (২৫ সেপ্টেম্বর) আসামিদের ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে। 

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১০ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকের বিষয়টি নিশ্চিত করেছেন। 

গ্রেপ্তাররা হলেন, চুয়াডাঙ্গার জয়রামপুর এলাকার মনিরুল ইসলামের ছেলে জালাল উদ্দিন (২৬), মুন্সিগঞ্জের পূর্ববুরদিয়া এলাকার শহিদুল ইসলাম হাওলাদের ছেলে মো. জীবন ইসলাম সাজ্জাদ (৩০), যশোর জেলার শংকরপুর এলাকার আশরাফ মোল্যার ছেলে মিন্টু মোল্যা (৩৫) ও চুয়াডাঙ্গা জেলার বান্তপুর এলাকার শাহাজাহান বিশ্বাসের ছেলে আনিসুজ্জামান তুহিন (৩৬)। 

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, ফরিদপুরের ভাঙ্গা মোড় হয়ে রাজধানী ঢাকার দিকে চার মাদক কারবারি দুইটি মোটরসাইকেল যোগে ফেনসিডিল নিয়ে যাচ্ছেন। এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বেলা ১২টার দিকে ঢাকা—খুলনা মহাসড়কের ভাঙ্গা টোলপ্লাজায় অস্থায়ী চেক পোস্ট বসায় র‌্যাব—১০, সিপিসি—৩ ফরিদপুর ক্যাম্পের আভিযানিক দল। মোটরসাইকেল নিয়ে ওই মাদক কারবারীরা ভাঙ্গা টোলপ্লাজায় পৌঁছালে মোটরসাইকেলে থাকা চারজনকে জিজ্ঞাসাবাদে মোটরসাইকেলে ঝুলানো দুইটি ব্যাগ তল্লাশি করলে ৮ লাখ ৩১ হাজার টাকা মূল্যমানের ২৭৭  বোতল ফেনসিডিলসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের বহনকারী দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে এ ঘটনায় ভাঙ্গা থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামিদের আদালতের মাধ্যমে আজ বুধবার জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানা গেছে। 

ফরিদপুর র‌্যাব—১০ এর কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার জানান, গ্রেপ্তারকৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবত দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ফরিদপুর ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করে ঘটনাস্থল এলাকা ভাঙ্গা থানায় তাদের হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়