শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:৩১ বিকাল
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ১১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডোমারের চিলাহাটিতে পেট্রোলের ড্রাম বিস্ফোরণে এক নিহত

রতন কুমার রায়,ডোমার(নীলফামারী)প্রতিনিধি : নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি বাজারে একটি মিনি পেট্রোল পাম্পের ‘পেট্রোলের ড্রাম’ বিস্ফোরণে পাম্প ম্যানেজার মারুফ হোসেন সোহাগ(৩৩) নিহত হয়েছেন।

মঙ্গলবার(২৪ সেপ্টেম্বর) বিকালে চিলাহাটি বাজারে ঘটনাটি ঘটে। সোহাগ চিলাহাটি পাটোয়ারীপাড়া এলাকার এরফান হোসেনের ছেলে। প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই মিনি পাম্পের তেলের ড্রামে লিকেজ ধরা পড়ে। লিকেজ সারার জন্য ওয়েল্ডিং মেকারকে ডেকে আনে পাম্পের কর্মচারী। লিকেজ বন্ধ করার জন্য ওয়েল্ডিং করার সময় হঠাৎ ড্রামটির বিস্ফোরণ ঘটে। এতে পাশে দাড়িয়ে থাকা পাম্প ম্যানেজার সোহাগের দুটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। 

তাকে উদ্ধার করে চিলাহাটি ফায়ার সার্ভিসের সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থা আশংকাজনক হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সোহাগের মৃত্যু হয়। ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.মহসীন আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আইনী কার্যক্রম শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়