শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৫৪ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দৌলতখানে যৌথ অভিযানে তিন দুর্ধর্ষ ডাকাত আটক 

ফরহাদ হোসেন ভোলা প্রতিনিধি : ভোলার দৌলতখান থেকে তিন দুর্ধর্ষ ডাকাতকে আটক করেছে যৌথবাহিনী। বুধবার ভোরে উপজেলার খায়েরহাট বাজার সংলগ্ন এলাকার থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের বাড়িতে তল্লাশি করে দুটি আগ্নেয়াস্ত্র, দুইটি কার্তুজ, একটি মোটরসাইকেল এবং ১৫টি দেশীয় ধারালো অস্ত্র জব্দ করা হয়েছে।

আটকরা হলেন- মো. আনোয়ার হোসেন (৩৮), মো সোহেল (২৮) এবং মো. হাসান (২০)।

সকাল ১১টায়  সংবাদ ব্রিফিংয়ে ভোলা কোস্টগার্ড দক্ষিণ জোন প্রধান জানান, গোপন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযানে দক্ষিণ জয়নগর ইউনিয়নের খায়েরহাট বাজার সংলগ্ন এলাকায় একটি যৌথ অভিযানে অস্ত্র ও মোটরসাইকেলসহ তিন ডাকাতকে আটক করা হয়েছে।

তিনি আরো জানান, বেশ কিছুদিন ধরে ভোলা জেলার সদর উপজেলাধীন তুলাতলি ও ইলিশা এলাকার মেঘনা নদীতে এবং তৎসংলগ্ন চরে মো. আনোয়ারের নেতৃত্বে একটি কুখ্যাত ডাকাত দল স্থানীয় জনসাধারণ এবং জেলেদের জিম্মি করে চাঁদাবাজি, জমি দখল ও বিভিন্ন অপকর্ম পরিচালনা করে আসছিল।  আটক ডাকাত ও জব্দ করা সব আলামতসহ তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে দৌলতখান থানায় হস্তান্তর করা হয়েছে।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়