শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৫১ দুপুর
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০৬:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লক্ষ্মীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত, আহত ২

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতিতে ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত ও দুজন আহত হয়েছেন। মঙ্গলবার রাতে উপজেলার বিবিরহাট এলাকায় রামগতি-বিবিরহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন রামগতি উপজেলার পূর্ব চররমিজ এলাকার আবদুর রবের ছেলে সাইফুদ্দিন আহমেদ (৩০) ও একই এলাকার বাসিন্দা আবুল কালাম (৪০)। এ ছাড়া আহতদের মধ্যে শহীদ উদ্দিন নামের এক ব্যক্তির অবস্থা গুরুতর। তাঁকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাতে সিএনজিচালিত অটোরিকশায় করে রামগতি থেকে বিবিরহাটের দিকে যাচ্ছিলেন সাইফুদ্দিন আহমেদসহ অন্যরা। ওই সড়কের বিবিরহাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে ছেড়ে আসা ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মারা যান সাইফুদ্দিন আহমেদ। 

গুরুতর আহত তিনজনকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান আবুল কালাম। অপর আহতদের রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় শহীদ উদ্দিনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোসলেহ উদ্দিন বলেন, ট্রাকের চাপায় ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান। দুই আহত ব্যক্তির মধ্যে একজন হাসপাতালে ভর্তি আছেন। ট্রাক ও এর চালককে আটকের চেষ্টা চলছে। বেপরোয়া গতিতে ট্রাক চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়