শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ১০:০৯ রাত
আপডেট : ২৩ অক্টোবর, ২০২৪, ০৬:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোলার তিন থানার ওসিদের রদবদল 

ফরহাদ হোসেন, ভোলা প্রতিনিধি:  ভোলার তিন থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা  ওসিদের রদবদল করা হয়েছে। মঙ্গলবার জেলা পুলিশ সুপার মোহাম্মদ শরীফুল হক স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ওই আদেশে বলা হয়েছে, লালমোহন থানার ওসি এসএম মাহবুব উল আলমকে ভোলা পুলিশ সুপারের কার্যালয়ে ইন্সপেক্টর (ক্রাইম অ্যন্ড অপস্) হিসেবে বদলি করা হয়েছে। তার জায়গায় লালমোহন থানার নতুন ওসি করা হয়েছে আবু সাহাদাৎ মো. হাচনাইন পারভেজকে। তিনি ভোলা পুলিশ লাইনে পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

এছাড়া চরফ্যাশন থানার ওসি মো. শাখাওয়াত হোসেনেকে ভোলা সদর সার্কেলের পুলিশ পরিদর্শক করা হয়েছে। চরফ্যাশন থানায় নতুন ওসি হিসেবে দেওয়া হয়েছে পুলিশ লাইনের পুলিশ পরিদর্শক মো. মিজানুর রহমান হাওলাদারকে। বোরহানউদ্দিন থানার ওসি জাব্বারুল ইসলামকে জেলা ডিএসবির পুলিশ পরিদর্শক করা হয়েছে। আর বোরহানউদ্দিন থানায় নতুন ওসি হিসেবে দেওয়া হয়েছে পুলিশ লাইনের পুলিশ পরিদর্শক মো. ছিদ্দিকুর রহমানকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়