শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৯:৫৬ রাত
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ১০:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাওনাদাররা ঘেরাও দিলো হাসিনার বাড়ি

সোহাইবুল ইসলাম সোহাগ, কুমিল্লা : কুমিল্লা সদর দক্ষিণে এলাকাবাসী থেকে ২২/২৫ লক্ষ টাকা ধার নিয়ে দীর্ঘ ৭ বছর পাওনাদারদের টাকা না দিয়ে আওয়ামী লীগের প্রভাব খাটিয়ে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে হাসিনা নামের এক নারীর বিরুদ্ধে। অভিযোগ উঠেছে এলাকার মানুষদের থেকে বিভিন্ন কৌশলে টাকা নিয়ে দীর্ঘ বছর ফেরত না দিয়ে দাপটের সাথে এলাকায় ঘুরে বেড়াচ্ছে হাসিনা। 

এতে ভুক্তভোগীরা ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার বিকেলে হাসিনার বাড়ি ঘেরাও দিয়ে টাকা চায়। অন্যদিকে ভুক্তভোগীদের বিরুদ্ধে উল্টো মামলা করেছেন গলিয়ারা উত্তর ইউনিয়ন কদমতলী এলাকার শাহাদাত হোসেনের স্ত্রী হাসিনা আক্তার।

জানা যায়, হাসিনা তার স্বামী বা ছেলেকে বিদেশে পাঠাবে এর জন্য টাকা প্রয়োজন বলে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে প্রায় ২২/২৫ লক্ষ টাকা ধার নিয়ে দীর্ঘ ৬/৭ বছর ধরে তাদের টাকা না দেওয়ায় পাওনাদাররা এখন তার বাড়ি ঘেরাও করে। পাওনাদাররা তার বাড়িতে টাকা চাইতে গেলে উল্টো টাকা দিবে দিচ্ছি বলে হুমকি দিচ্ছেন হাসিনা। এতে ওই এলাকায় এখন আতঙ্কিত। এ টাকা নিয়ে হয়তো একটি মার্ডারের ঘটনাও ঘটতে পারে বলে শঙ্কিত এলাকাবাসী। দ্রুত প্রশাসন হাসিনাকে গ্রেফতার করে পাওদারদের টাকা গুলো পরিশোধের ব্যবস্থা করে দিলে এলাকায় স্বস্তি ফিরবে। অভিযোগ আছে, তিনি দীর্ঘ বছর আ'লীগ নেতাকর্মীদের সাথে যোগসাজশে এলাকায় প্রভাব খাটিয়ে পাওনাদারদের টাকা না দিয়ে হুমকির উপরে রাখতেন। এখন আ'লীগ সরকারের পতন হওয়াই সেই প্রভাব আর না খাটাতে পারাই বিভিন্ন সরকারি অফিসের লোকদের দিয়ে সহযোগিতা চান। এমনই একজন সদর দক্ষিণ কৃষি অফিসের উপসহকারী কৃষি অফিসার আবুল হাসনাত।

  • সর্বশেষ
  • জনপ্রিয়