শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৪:০২ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে তুচ্ছ ঘটনায় দু'দল গ্রামবাসীর মধ্যে টেঁটা নিয়ে সংর্ঘষ, আহত ২০

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দু'দল গ্রামবাসীর মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটে। এসময় একদল আরেক দলের উপর দেশীয় তৈরি নানা অস্ত্রসহ টেঁটা নিয়ে ঝাঁপিয়ে পড়ে। (২৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সদর ইউনিয়নে উচালিয়াপাড়াও বড্ডাপাড়া গ্রামের মর্ধ্যে সংর্ঘষে ঘটনায় উভয় পক্ষের ২০ জন আহত হয়েছে বলে জানা যায়। 

পুলিশ ও স্হানীয়রা জানায়, সকালে বড্ডাবাজার এলাকায় ভ্যান গাড়ি ও মোটরবাইকের মর্ধ্য সংর্ঘষ হয়। এতে উভয়ের চালকসহ কেউ তেমন আহত হয়নি। কিন্তু এ ঘটনায়কে কেন্দ্র দু'দল গ্রামবাসী দেশীয় তৈরি টেঁটা ও অন্যান্য অস্ত্র নিয়ে সংর্ঘষে জড়িয়ে পড়ে। দুই ঘন্টাব্যাপী সংর্ঘষে উভয় পক্ষের ২০ জনের মত আহত হয়েছে। তাক্ষৎণিক আহতদের নাম-পরিচয় জানা যায়নি। 

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, এখন পরিস্হিতি শান্ত রয়েছে। ঘটনাস্হলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে । আইনগত ব্যবস্হা প্রক্রিয়াধীন রয়েছে ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়