শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ০৯:৪৫ রাত
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হবিগঞ্জের সাবেক মেয়র সেলিম রিমান্ডে 

কিবরিয়া চৌধুরী, হবিগঞ্জ প্রতিনিধি : বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত রিপন শীল হত্যা মামলায় হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিমের বিরুদ্ধে এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলাম এই রিমান্ড মঞ্জুর করেন। 

আদালত সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে আতাউর রহমান সেলিমকে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে গ্রেপ্তার করে র‍্যাব-২। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করলে রিপন শীল ও মোস্তাক আহমেদ হত্যাকাণ্ডের এজাহার নামীয় আসামি হিসেবে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। পরে রিপন শীল হত্যা মামলায় তার বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন করলে সোমবার দুপুরে দীর্ঘ শুনানি শেষে তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট এম এ মজিদ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়