শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ০৯:৩৮ রাত
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কালীগঞ্জে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার 

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে অজ্ঞাত পরিচয় (৬০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে যশোর-ঝিনাইদহ মহাসড়কের বারবাজার  পিরোজপুর নামক এলাকায় মহাসড়কের সড়কের পাশ থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, সকালে কৃষকরা মাঠে কাজ করতে যাওয়ার সময় সড়কের পাশে মরদেহ পড়ে থাকতে দেখে কালীগঞ্জ থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

বারোবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) ফজলুর রহমান বলেন, নিহত ব্যক্তির পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।  ধারণা করা হচ্ছে , গতকাল রাতের কোনো এক সময় সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হতে পারে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়