শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ০২:১৬ দুপুর
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রেমিককে আটকে রাখল হবু বর, বিয়ে ভাঙ্গার খবরে বধূর বিষপান

কল্যাণ বড়ুয়া: বাঁশখালী(চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের কালীপুর ইউনিয়নে প্রেম আর বিয়ে নিয়ে ঘটে গেছে নাটকীয় ঘটনা। গত ২১ সেপ্টেম্বর শনিবার পশ্চিম পালেগ্রামের মোঃ আজিজুর রহমানের সাথে ইলশা গ্রামের এক কিশোরীর বিয়ের আনুষ্ঠানিকতা চলছিল।  এ সময় সেই মেয়ের প্রেমিকা রাকিব উপস্থিত হয় হবু বরের বাড়িতে  এবং কনের সঙ্গে তার কিছু ছবি ও ভিডিও হবু বরকে দেখান। 

এতে ক্ষিপ্ত হয়ে বর আজিজুর রহমান প্রেমিক রাকিবকে বেধে রাখে এবং বিয়ে ভেঙ্গে দেয়। এই খবর কনের কানে পৌঁছালে সে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে পরিবারের লোকজন কনেকে হাসপাতালে ভর্তি করে। নাটকীয় এই ঘটনা  গ্রামে বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে। 

এদিকে বাঁশখালীর কালীপুর ইউনিয়নের পালেগ্রাম এলাকায় এবং আটকে রাখা প্রেমিককে রবিবার বিকালে এসে উদ্ধার করে পুলিশ।

হবু বরের পিতা জাকের আহমদ বলেন, আমার ছেলের সাথে তার বিয়ে সম্পন্ন করতে আনুষ্ঠানিকতা চলাকালীন মেহেদী অনুষ্ঠানের রাতে রাকিব নামে এক ছেলে এসে মেয়ের প্রেমের সম্পর্ক আছে বলে কিছু ভিডিও ও ছবি দেখান, যার কারণে আমরা তাকে আটকে রেখেছি। আর বিয়ে ভেঙে দেয়ার সিদ্ধান্ত নিয়েছি, বিয়ে সংক্রান্তে আমার অন্তত ৭ লাখ টাকা খরচ হয়েছে।  বিষয়টি সমাধান করতে কনের পক্ষকে খবর দিয়েছি কিন্তু তারা আসেনাই। এ সময় বিয়ে উপলক্ষে খরচ হওয়া টাকার ক্ষতিপূরণ দাবি করেন জাকের আহমদ ও তার পরিবার।

অপরদিকে কনের মা বলেন, এতো কিছুর আয়োজন করেছি, এরই মধ্যে রাকিব নামে এক বখাটের সাথে আমার মেয়ের প্রেমের সম্পর্ক আছে বলে ছেলের পক্ষের লোকজন বিয়ে ভেঙে
দেয়ার সিদ্ধান্ত নেয়ার খবর শুনে আমার বিষপান করে ফেলেছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়