শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২৪, ০৬:২৯ বিকাল
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে ফেনসিডিলসহ নারী আটক 

 
সনত চক্র বর্ত্তী ফরিদপুর :ফরিদপুরে শহরে বাসে তল্লাশি চালিয়ে ১০২ বোতল ফেনসিডিলসহ হালিমা বেগম ময়না (৩৪) নামে এক নারীকে আটক করেছে র‍্যাব। 
আটক নারী যশোর জেলার কোতয়ালি থানার খোড়কী গ্রামের তৈয়ব আলীর স্ত্রী।
 
রোববার(২২ সেপ্টেম্বর)  সকালে ঢাকা-খুলনা মহাসড়কের শহরের বদরপুরে চেকপোস্ট বসিয়ে তাকে মাদকসহ আটক করা হয়।
 
ফরিদপুর র‍্যাব-১০ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ সকাল ৯টার দিকে জেলার কোতয়ালি থানাধীন বদরপুর এলাকায় একটি অস্থায়ী চেকপোস্ট বসানো হয়। চুয়াডাঙ্গা থেকে বরিশালগামী একটি বাস র‌্যাবের চেকপোস্টের সামনে পৌঁছালে র‌্যাব সদস্যরা বাসটি থামানোর সংকেত দেয়। এরপর র‌্যাবের নারী সদস্যদের মাধ্যমে বাসের ভেতরে থাকা একজন মহিলাকে তল্লাশি করে তার কাছে থেকে একটি মাদকের ব্যাগ জব্দ করা হয়। 
 
শাইখ আকতার আরও জানান, ব্যাগ থেকে ১০২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যার বাজার মূল্য আনুমানিক ৩ লাখ ৬ হাজার টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক নারী মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পরে আটক নারীর বিরুদ্ধে কোতয়ালি থানায় মাদক মামলা রুজু করে আদালতে পাঠানো হয়।
  • সর্বশেষ
  • জনপ্রিয়