শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২৪, ০৪:০৫ দুপুর
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ১০:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে তিতাস শেখ (১৮), উৎস মোল্লা (১৭) নামে দুই বন্ধু নিহত হয়েছেন। তারা দুই বন্ধু কুয়াকাটা সমুদ্র সৈকত ভ্রমণ শেষ করে বাড়িতে ফিরছিলেন। 

রবিবার (২২ সেপ্টেম্বর) সকাল নয়টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের নড়াইলমুখী নগরকান্দা উপজেলার কান্দি নামক স্থানে এ ঘটনা ঘটে।  নিহত তিতাস শেখ নড়াইলের কালিয়া উপজেলার ফুলদার গ্রামের রবিউল শেখের ছেলে ও উৎস মোল্লা উপজেলার বজুমামপুর গ্রামের সাবু মোল্লার ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উৎস মোল্লা তার বন্ধু তিতাস শেখকে নিয়ে কুয়াকাটা সমুদ্র সৈকত ভ্রমণ শেষে নিজ বাড়ি ফেরার পথে নগরকান্দার কান্দি এলাকায় নড়াইলমুখী মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর পড়ে গিয়ে দুইজনেই ঘটনাস্থলে নিহত হন। 

নিহতের সত্যতা নিশ্চিত করেছেন ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) এম এ নোমান বলেন, তারা দুই বন্ধু কুয়াকাটা সমুদ্র সৈকত ভ্রমণ শেষ করে বাড়িতে ফেরার সময় পথিমধ্যে নগরকান্দার কান্দি নামক স্থানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর ও আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়