শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২৪, ১১:০৭ দুপুর
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফেনীতে ছাত্র হত্যা মামলার আসামি ইসমাঈল হোসেন অমি গ্রেফতার

ডেস্ক রিপোর্ট : ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম আসামি ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাঈল হোসেন প্রকাশ অমি’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গত ০৪ আগস্ট  ফেনীর মহিপাল ফ্লাইওভারের নিচে স্থানীয় ছাত্র-জনতা বিক্ষোভ সমাবেশ ও শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচির পালন করছিল। উক্ত কর্মসূচিতে ছাগলনাইয়া আবদুল হক চৌধুরী ডিগ্রী কলেজের অনার্স পড়ুয়া  মাহবুবুল হাসান মাসুম সংঘর্ষে নিহত হয়। 

উক্ত ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে ফেনী জেলার ফেনী মডেল থানায় অজ্ঞাতনামা ৪০০/৫০০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। পরে এই মামলার পলাতক আসামি ইসমাঈল হোসেন প্রকাশকে ফেনী জেলার নিজ বাসভবন থেকে আটক করে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়