শিরোনাম
◈ আমি আওয়ামী লীগের কেউ হয়ে থাকলে আমাকে গ্রেপ্তার করুন : ইলিয়াস কাঞ্চন (ভিডিও) ◈ কালো মুখোশ পরে ঢাবিতে ছাত্রলীগের ঝটিকা মিছিলের ভিডিও ভাইরাল (ভিডিও) ◈ সাংবিধানিক সংকট যেন না হয়, সতর্ক থাকতে বললো বিএনপি ◈ 'আসামী পক্ষের কিসের ব্রিফিং', ব্যারিস্টার সুমনের আইনজীবীর মাথায় আঘাত (ভিডিও) ◈ রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পদত্যাগের বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি : প্রধান উপদেষ্টার প্রেস সচিব ◈ বাংলাদেশে দ্রুত নির্বাচন দেওয়ার ওপর জোর যুক্তরাষ্ট্রের ◈ তারেক রহমানের বিরুদ্ধে চাঁদাবাজির ৪ মামলা হাইকোর্টে বাতিল ◈ আওয়ামী লীগ সরকার পতনের পর ভারত থেকে পণ্য আমদানি কতটা কমেছে? ◈ বঙ্গভবনের আজকের পরিস্থিতি বিষয়ে যা জানা গেল ◈ বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে আফগানিস্তানের দল ঘোষণা

প্রকাশিত : ২১ সেপ্টেম্বর, ২০২৪, ১১:২০ রাত
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিরাজগঞ্জে বজ্রপাতে ২জনের মৃত্যু 

সোহাগ হাসান জয়, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ উল্লাপাড়ায় বজ্রপাতে একই গ্রামের ২জনের মৃত্যু  হয়েছেন। শনিবার সন্ধ্যায় সদর ইউনিয়নের নাগরৌহা এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন,রফিকুল ইসলামের ছেলে রুহুল (২৯) ও বেলাল হোসেনের ছেলে আশরাফ (৪১)। পারিবার সুত্রে জানায়, দিনমজুরের কাজ করে বাড়ী ফেরার পথে সন্ধ্যার দিকে বাড়ীর কাছাকাছি পৌছলে বজ্রপাতের কবলে পরে। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎস মৃত্যু ঘোষণা করে।
উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মোহাম্মদ হাসনাত নিশ্চিত করে বলেন, উপজেলা প্রশাসন থেকে পরিবার দুটিকে আর্থিক সহায়তায় করার উদ্যোগ নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়