শিরোনাম
◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য  ◈ বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা : সংঘর্ষে পুলিশ, সাংবাদিকসহ আহত ২০

প্রকাশিত : ২১ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩৩ দুপুর
আপডেট : ২৩ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রাইভেট কারে গাঁজা, আটক ১

সোহাগ হাসান জয়, সিরাজগঞ্জ প্রতিনিধি : প্রাইভেট কারে পাচারের সময় সিরাজগঞ্জের সয়দাবাদ এলাকা থেকে ২৬ কেজি গাঁজাসহ নাছির উদ্দিন (৩৮) নামের এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ সদস্যরা। এসময় গাঁজা ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১২’র কোম্পানি কমান্ডার (লে. কমান্ডার বিএন) এম আবুল হাশেম সবুজ এ তথ্য নিশ্চিত করেছেন। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্ত্বর এলাকা ঢাকাগামী মহাসড়কে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে তাকে আটক করা হয়েছে।

আটক নাছির উদ্দিন ব্রাহ্মণবাড়িয়া জেলার নয়নপুর মহল্লার মৃত আব্দুল আজিজের ছেলে। তিনি বর্তমানে ঢাকার যাত্রাবাড়ির ১২/ডি, উত্তর সায়দাবাদ এলাকায় বসবাস করেন।

র‌্যাব-১২’র কোম্পানী কমান্ডার আবুল হাশেম সবুজ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, প্রাইভেট কারে বিপুল পরিমাণ গাঁজা পাচার হচ্ছে। খবর পেয়ে তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদে (২০ সেপ্টেম্বর) বিকেলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোল-চত্ত্বর এলাকায় অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে (ঢাকা মেট্রো-গ-২৭-৮৭৪৩) প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ২৬ কেজি গাঁজাসহ ১ মাদক কারবারীকে আটক করা হয়। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক কারবারী দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে প্রাইভেট কার যোগে গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল। এঘটনায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মামলা ও উদ্ধারকৃত আলামতসহ তাকে থানায় হস্তান্তর করা হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়